বিবাহ রেখার উপর এই চিহ্ন থাকলে স্বামী-স্ত্রীর মধ্যে স’ম্প’র্ক খারাপ হয়ে থাকে! জড়িয়ে পড়ে পরকীয়ায়

আমাদের ভবিষ্যত।বিবাহ রেখা যদি সামনের দিকে প্রসারিত হয় তাহলে ধরে নেওয়া হয় বিয়ের দিকে অগ্রসর হচ্ছেন সেই ব্যক্তি। চলুন দেখে নেওয়া যাক আপনার হাতের রেখা আপনার জীবনের কোন কোন দিকটি ইঙ্গিত করতে চলেছে। আপনার বৈবাহিক রেখা যদি সামনের দিকে প্রসারণ হয় তাহলে মনে করা হয় আপনি আপনার বিয়েতে বেশ সুখী হবেন। বিবাহ রেখার উপর যদি কালো দাগ থাকে তাহলে মনে করা হয় আপনার বিবাহ ও দাম্পত্য জীবন অসম্ভব হয়ে থাকবে। কোন বিবাহিত মানুষের হাতের ওপর এই চিহ্ন সেই মানুষকে সুখ থেকে বঞ্চিত করে রাখে। বিবাহ রেখা যদি কনিষ্ঠার দ্বিতীয় ঘাট পর্যন্ত প্রসারিত হয় তাহলে মনে করা হয় সেই ব্যক্তি সারাজীবন অবিবাহিত থেকে যাবে।

 যদি বিবাহ রেখার সঙ্গে অন্য কোনও রেখা মিশে যায় সেক্ষেত্রে বিয়ের পরে অন্য সম্বন্ধে জড়িয়ে যাওয়ার সম্ভাবনা থাকে ৷ প্রতীকী ছবি ৷

যদি বিবাহ রেখার সঙ্গে অন্য কোন রেখা মিশে যায় তাহলে মনে করা হয় বিবাহের পর সেই মানুষটি অন্য সম্পর্কে জড়িয়ে যেতে পারেন। হাতের রেখায় বিবাহ রেখার সঙ্গে দুই বা তার বেশি রেখার যদি সৃষ্টি হয়ে থাকে, তাহলে মনে করা হয় সেই সম্পর্ক খুব জোরালো হবে ভবিষ্যতে। এখানেই শেষ নয়, একই সঙ্গে দুটি দাগ থাকা মানে একই জীবনে দুটি বিবাহের সম্ভাবনা অনেকাংশে বাড়িয়ে দেওয়া। বুধের সঙ্গে পর্বত যদি জোগ থাকে তাহলে মনে করা হবে সেই ব্যক্তি জীবনে দুটি বিয়ে করে থাকবেন।

 বিবাহ রেখা যদি কনিষ্ঠার (সব থেকে ছোট আঙুল) দ্বিতীয় গাঁট পর্যন্ত প্রসারিত হলে অবিবাহিতই থেকেই যান ৷ প্রতীকী ছবি ৷

হাতের মধ্যে বিয়ের রেখা যদি ফেটে যায় তাহলে মনে করা হয় সংশ্লিষ্ট ব্যক্তির বিবাহিত জীবন বেশিদিন টিকবে না। আর যদি কোনো কারণে বিয়েটি কেউ যায় তাহলে সেই ব্যক্তি জীবনে একাধিক সমস্যা সৃষ্টি হবে। যদি বিবাহ রেখার উপর কোন দ্বীপের চিহ্ন থাকে তাহলে মনে করা হয় সেই ব্যক্তি অকারণে বিয়ের জন্য দেরি করছেন। বিবাহ রেখা যদি লালিমা দেখা যায় তাহলে মনে করা হয় সেই ব্যক্তি জীবনে খুব সুখকর হতে চলেছে। তাহলে দেরি না করে আপনি এখনি দেখে নিন আপনার হাতের রেখা কি ইঙ্গিত করছে আপনার ভবিষ্যৎকে।