এয়ার পিউরিফায়ার প্রযুক্তি যুক্ত ফ্যান মার্কেটে আনলো Havells

দেশের বায়ু দূষণের মাত্রা প্রচন্ড হারে বৃদ্ধি পাচ্ছে, আর সেই কথাকে মাথায় রেখেই বর্তমানে হ্যাভেলস ভারতের সর্বপ্রথম লঞ্চ করল তাদের এয়ার পিউরিফায়ার সিলিং ফ্যান। আজ্ঞে হ্যাঁ কথাটা শুনে অবাক হচ্ছেন ঠিকই কিন্তু, এটি এয়ার পিউরিফায়ার হিসেবে সজ্জিত নতুন সিলিং ফ্যান, এই ফ্যানের নাম রাখা হয়েছে হ্যাভেলস স্টিলথ পিউর এয়ার ফ্যান, যার বাজারমূল্য 15 হাজার টাকা, তবে শুধু সিলিং ফ্যান নয় সংস্থা নিয়ে এসেছে একটি টেবিল ফ্যান, সেটাও বাতাসকে পরিশুদ্ধ করতে সাহায্য করে কার্বন ফিল্টারের দ্বারা।

তবে এই সিলিং ফ্যানের রয়েছে বিভিন্ন ফিচার, এই ফোনে বিভিন্ন অ্যাডভান্সড ফিচার যুক্ত করা হয়েছে, যার মধ্যে রয়েছে রিমোট কন্ট্রোল সিস্টেম, সাইলেন্ট অপারেশন যেখানে হালকা ওএলইডি বায়ু বিশুদ্ধতার সূচক। সিলিং ফ্যানের সাথে রয়েছে টেবিল ফ্যানও। এই ফোন চালানোর জন্য ব্যবহার করা হয়েছে ইউএসবি পোর্ট, ল্যাপটপ কিংবা নর্মাল চার্জার সাথে সহজেই চালানো যাবে এই ফ্যানটি।

সংস্হার টেবিল ফ্যানের নাম ফ্যানমেট ও সিলিং ফ্যানের নাম স্টিলথ পুরিও এয়ার। তবে এছাড়াও সংস্হার আরো ভালো ভালো ফ্যান রয়েছে, এন্টি স্টেইন এক্সহস্ট ফ্যান, মিলার সিলিং ফ্যান, ট্রিনিটি আইওটি সিলিং ফ্যান, অ্যান্টিসার বিএলডিসি সিলিং ফ্যান, প্রিমিয়াম সিলিং ফ্যান সহ আরও বিভিন্ন ফ্যান।