হার্লে ডেভিডসনে সওয়ার করলেন সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি, মুহূর্তেই ছবি ভাইরাল

হার্লে ডেভিডসনে সওয়ার প্রধান বিচারপতি

দেশের বিচারপতি তিনি, কিন্তু তাই বলে নিজের মনের আশা, ভালোবাসা ও প্যাশন গুলোকে তো আর এমনভাবে বিসর্জন দিয়ে দেওয়া যায় না। অনেকবার শোনা গেছে বোবেদের বাইক প্রীতির কথা। এবার তাকে দেখাও গেলো হার্লে ডেভিডসন বাইকে চাপতে। এখন এমনিতেই করোনার কারণে সব কিছুই বন্ধ। এবার ছুটির আমেজে আছেন প্রধান বিচারপতি। আর সেটাতেই তিনি গিয়েছিলেন নাগপুরে, সেখানেই কাটালেন তিনি ১ সপ্তাহের ছুটি। একেবারে দারুণ মজায় কাটালেন ছুটি। আর সেখানে গিয়েই তিনি দর্শন পান হার্লে ডেভিডসনের, আর স্বপ্নের বাইক, সওয়ার না হয়ে কি পারা যায়?

একটি ছবি স্যোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, আর সেখানেই দেখা যাচ্ছে টি শার্ট আর প্যান্ট পরে বাইকে সওয়ার হয়েছেন। বাইক হার্লে ডেভিডসনের সিভিও ২০২০ লিমিটেড যে বাইক কোম্পানি খুবই কম বানায়, কারণ এটি লিমিটেড এডিশন। আর সেটাতেই সয়ার হয়েছেন প্রধান বিচারপতি। এই বাইক একটা দানবের মতো,এর ওজন ৪২৮ কেজি। ইঞ্জিনের ক্ষমতা ১৯২৩ সিসি, আর এর মাইলেজ ১৭ কিমি প্রতি ঘন্টা। আছে এন্টি লকিং ব্রেকিং সিস্টেম। তবে গাড়ির মধ্যে সুবিধা যেমন, তেমন গাড়ির দামও, ৫১ লাখ টাকা দাম এই গাড়ির।

এদিকে বোবেদ সম্পর্কে আগে অনেকেই বলেছেন, বোবেদের বাইক প্রীতি দারুণ, অনেক ধরনের বাইক তিনি চালিয়েছেন। এর প্রমাণ অনেকবার দেখেছে সবাই, এর আগে রয়্যাল এনফিল্ড বাইক চড়তেন তিনি। যেটা তিনি একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন। বেশী দিন হয় নি তিনি প্রধান বিচার পতির আসনে আসীন হয়েছেন, রঞ্জন গগৈয়ের যাওয়ার পরেই তিনি প্রধানবিচার পতি হয়েছেন, আর তখনই নেওয়া হয়েছিল তার একটি সাক্ষাৎকার। যেখানে তিনি বলেছিলেন, তার বাইক সব থেকে প্রিয়, বিশেষ করে বুলেট, তার নাকি একটা বুলেটও ছিল।