বেজায় খুশি নেহা কক্কর, ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যা ৪০ মিলিয়ন, কাটালেন কেক

গানের জগতে নেহা কক্কর খুবই পরিচিত একটি নাম। বলিউডের নতুন জনপ্রিয় গায়িকাদের মধ্যে প্রথম সারিতে তার নাম আসে। ‘মিলে হো তুম হামকো’ র মত বেশকিছু জনপ্রিয় গান গেয়েছেন তিনি। তিনি শুধু বলিউডের ছবিতে গান করেননি, তার নিজের একটি মিউজিক ভিডিও বানিয়ে ছিলেন, যা বেশ জনপ্রিয় হয়েছিল। একটি গানের রিয়েলিটি শোতে জাজ হয়েছিলেন তিনি। তার মধুর স্বভাবে মুগ্ধ হয়েছিলেন সকলে।রিয়ালিটি শোতে যাবার সময় বহুবার পার্টিসিপেন্টদের কষ্টে তিনি কেঁদে ফেলতেন।

নিজে থেকে অনেক সময় তাদের পাশে দাঁড়ানোর চেষ্টায় তিনি করতেন।এই অসাধারণ মনের অধিকারী নেহা কক্করের স্বপ্ন ছিল তার ইনস্টাগ্রাম একাউন্ট এ ৪০ মিলিয়ন ফলোয়ার হবার।তিনি তার ইনস্টাগ্রামে নিজের জীবনের ভালো মুহূর্ত গুলো তুলে ধরার চেষ্টা করতেন। সব সময় তিনি তার ভক্তদের সঙ্গে জুড়ে থাকতেন। অবশেষে তার এই স্বপ্ন পূরণ হলো।

তিনি তার ইনস্টাতে ৪০মিলিয়ন ফলোয়ার পেয়ে খুবই খুশি। ভক্তদের তার জন্য ধন্যবাদ জানিয়েছেন গায়িকা।নিজের হাতে কেক কেটে এদিন তিনি সেলিব্রেট করেছেন। তিনি তার ইনস্টাগ্রামে লিখেছেন,”আজকে আমার স্বপ্ন সত্যি করলে তোমরা। এর জন্য তোমাদের সকলকে অনেক ধন্যবাদ”।তিনি তার এই আনন্দের প্রকাশ করবেন তার নতুন গান দিয়ে।তার এই খুশির দিনে সমান ভাবে খুশি তার অনুগামীরা।