খুশির পরিবেশ রাজ পরিবারে, পুত্র সন্তানের জন্ম দিলেন শুভশ্রী

অবশেষে দীর্ঘ প্রতীক্ষার অবসান করে অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের কোলে আলো করে এলো ফুটফুটে একটি পুত্রসন্তান। শনিবার সকালেই রাজ চক্রবর্তী”জয় জগন্নাথ”বলে একটি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়াতে। রাজের এই পোস্ট দেখে তখনই সকলে আন্দাজ করেছিলেন যে আজই হয়ত শোনা যেতে পারে সুখবর টি। তারপর বেলা বাড়তেই শোনা গেল যে, অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় একজন পুত্র সন্তানের জন্ম দিলেন।বহু দিনের প্রতিক্ষার ফলে সুস্থ এবং স্বাভাবিক পুত্র সন্তানকে নিয়ে দুই পরিবারেই যে এখন খুশির জোয়ার এসেছে তা বলাই বাহুল্য।

শনিবার বেলা ১ টা ৩৩ মিনিটে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে এবং শুভশ্রীর প্রথম সন্তানের জন্ম হয়। হাসপাতাল সূত্র থেকে খবর পাওয়া গেছে, পুত্র সন্তানের জন্মের সময় ওজন ছিল তিন কেজি। সন্তান জন্মের সুন্দর মুহূর্তের সাক্ষী ছিলেন সন্তানের বাবা রাজ চক্রবর্তী নিজে।মা এবং সন্তান দুজনেই সুস্থ আছেন বলে জানা গেছে।রাজ ও শুভশ্রীর পরিবারে নতুন অতিথির আগমনে স্বাভাবিকভাবেই খুশির হাওয়া টলিউড ইন্ডাস্ট্রিতে।

মাতৃত্বের প্রত্যেকটা দিন প্রত্যেকটা মুহূর্ত খুব সুন্দর ভাবে উপভোগ করেছিলেন শুভশ্রী। তবে শেষের দিকে রাজ ও রাজের বাবা করোনা আক্রান্ত হওয়ায় তাদের কিছু সমস্যার সম্মুখীন হতে হয়েছিল। দুঃখের বিষয়, সম্প্রতি মৃত্যু হয়েছে রাজের বাবার। তবে এই সমস্ত দূঃসময় কাটিয়ে রাজ এবং শুভশ্রী র আজ সুখের দিন।

এই কটা মাসের হবু সন্তানের জন্য রাজ এবং শুভশ্রীর বাড়িতে করার নিয়ম পালন করা হতো। বাড়ির কোন সদস্য জোরে জোরে কথা বলতেন না। ফোনে ঘন্টার পর ঘন্টা নজর রাখাও ছিলো নিষেধ।সব সময় একটি শান্ত পরিবেশ বজায় থাকত তাদের বাড়িতে। স্বাস্থ্যকর এবং হালকা খাবার এতদিন খেতেন বাড়ির সকলে।অবশেষে এই সমস্ত নিয়ম পালন করে আজ অর্থাত শনিবার তাদের বাড়িতে এলো নতুন অতিথি।