বিয়ের পিঁড়িতে বসার আগে গু’লি ছু’ড়ে হইহুল্লোড়, কনের বি’রু’দ্ধে FIR, দেখুন ভিডিও

বিয়ের আনন্দে মেতে উঠতে গিয়ে শেষমেশ বিপাকে পড়লেন এক তরুণী। বিয়ের আনন্দে আত্মহারা ওই তরুণী নিজের বিয়ের দিন বন্দুক থেকে গুলি ছুড়ে সেলিব্রেশন করেছিলেন। সোশ্যাল মিডিয়ায় ধরা পড়েছিল সেই চিত্র। এরপর দ্রুত সেই দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। বিষয়টি পুলিশের নজরে আসে এবং পুলিশ এসে ওই তরুণীকে গ্রেফতার করেন। ধৃত ওই তরুণী বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু হয়েছে বলে জানা যাচ্ছে।

বিশিষ্ট সূত্রের খবর, উত্তরপ্রদেশের প্রতাপগড়ের বাসিন্দা ওই তরুণীর নাম রূপা পান্ডে। গত রবিবার তার বিয়ে হয়। স্থানীয় পুলিশ সুপার অশোক তোমর জানিয়েছেন ওই তরুণী বিয়ের সময় পরিবারের সকলের সঙ্গে বিয়ের আনন্দ উপভোগ করতে গিয়ে কাকা রামবাসের একটি বন্দুক থেকে আকাশে গুলি ছোড়েন। সেই বন্দুকটির অবশ্য লাইসেন্স ছিল।

তবে বিয়ের এই দৃশ্যটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। বিষয়টি পুলিশের নজরে আসতে নড়েচড়ে বসে প্রশাসন। অস্ত্র আইন এবং মহামারী আইনের ধারায় ওই তরুণী বিরুদ্ধে একাধিক মামলা দায়ের করা হয়েছে। শুধু তাই নয়, ওই তরুণী যে বন্দুকটি থেকে শুন্যে গুলি ছুঁড়ে ছিলেন সেই বন্দুকেরও লাইসেন্স বাতিলের প্রক্রিয়া শুরু হয়েছে বলে জানা যাচ্ছে।