স্বামীর সাথে খুনসুটি, কিস খেতে খেতে তুললেন ছবি, মুহূর্তে ভাইরাল রাজা ও মধুবনীর ব্যক্তিগত ছবি

সম্প্রতি অভিনেতা রাজা গোস্বামী এবং তার স্ত্রী মধুবনের বিভিন্ন মুহূর্তের ছবি আমরা সোশ্যাল মিডিয়া দেখতে পাই। টানা লকডাউনের মধ্যে নিজেদের বিভিন্ন অন্তরঙ্গ ছবি তারা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন।তার মধ্যে একটি ছবি ভাইরাল হয়েছিল যেখানে রাজা গিটার বাজিয়ে গান গাইছিলেন এবং মধুমনি তাকে চুম্বন করেছিলেন। এই ছবিতে নেটিজেনরা রাজার অভিনয়ের জন্য প্রশংসা করেছেন। কিন্তু মধুবনের উদ্দেশ্যে কোন কমেন্ট করেন নি।

হয়তো এ ছবিটি কিছুদিন আগে ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়ার ছবি কে নকল করে তোলা হয়েছিল।আবার কিছুদিন আগে ইনস্টাগ্রামের রাজা এবং মধুমনি আরেকটি রোমান্টিক ছবি শেয়ার করেছেন যেখানে মধুবনী তার ওভার সাইজ নাকছাবির জন্য ট্রোলড হয়েছিলেন।

View this post on Instagram

#kiss ….#love #happiness #smile #life #gratitude

A post shared by Raja Goswami (@raja.goswami007) on

এই মুহূর্তে খরকুটা সিরিয়ালে অভিনয় করছেন রাজা। আর মধুবনী নিজের বিউটি পার্লার নিয়ে খুবই ব্যস্ত। কিছুদিন আগেই আহিরীটোলা তে মধুবনী তার বিউটি পার্লার খুলেছেন। তবে বর্তমান পরিস্থিতির জন্য সেখানে ভিড় এখনো খুব কম।

মধুবনী ইনস্টাগ্রামে কিছুদিন আগেই তার বিউটি পার্লারের প্রচার করেছিলেন, তবে সেখানে বেশি সাড়া পাওয়া যায়নি। সকলেই চাইছেন বাড়িতে বিভিন্ন বেসরকারি সংস্থার মাধ্যমে পরিষেবা নিতে। এখনই পার্লারমুখী হতে চাইছে না বাঙ্গালিরা।

View this post on Instagram

#Goodnight ….🥰❤ #life #love #gratitude

A post shared by Raja Goswami (@raja.goswami007) on

প্রসঙ্গত উল্লেখ্য, রাজা এবং মধুবনী প্রেম শুরু হয়েছিল স্টার জলসার একটি জনপ্রিয় সিরিয়াল থেকে। পরবর্তীকালে তারা বিয়ে করে নেন। তবে বিবাহের পর মধুবনী ঘর সংসার সামলাতে শুরু করে দেন। রাজার ক্যারিয়ার কিন্তু তরতরিয়ে এগিয়ে যায়। বলা ভালো, তার অভিনয় এখন অনেকটাই পরিণত হয়েছে।