সন্তানে’র জন্য যশ এবং নুসরাত’কে শু’ভে’চ্ছা বা’র্তা ভি’ডি’ও ঘি’রে জ’ল্প’না

সন্তানের জন্য যশ এবং নুসরাতকে শুভেচ্ছা বার্তা ভিডিও ঘিরে জল্পনা

অভিনেত্রী তথা সাংসদ নুসরাত জাহানের জীবন যেন একটি চলচ্চিত্র। বিবাহ বন্ধন থেকে শুরু করে যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্ক, হঠাৎ করে গর্ভাবস্থার সবকিছুই যেন সকলকে চমকে দিয়েছিল। সদ্য ছেলের জন্ম দেওয়ার পরেও একটি প্রশ্ন সকলের মনে থেকেই যাচ্ছে, অভিনেত্রীর সন্তানের বাবা কে? যশ দাশগুপ্তের সঙ্গে অদূর ভবিষ্যতে বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন অভিনেত্রী নাকি সিঙ্গেল মাদার হিসাবে সন্তানকে প্রতিপালন করবেন তিনি?

তবে যেভাবে যশ দাশগুপ্ত নুসরাত জাহানের পাশে দাঁড়িয়েছিলেন সব সময়, নিজের পরিবারের বিপরীতে গিয়েও যেভাবে খেয়াল রেখেছিলেন সঙ্গিনীর, তাতে করে এটা অন্তত স্পষ্ট হয়ে যায় যে, আর যাই হোক এই সন্তানের পিতা নিখিল নয়। তবে অদূর ভবিষ্যতে তারা বিয়ে করবেন কিনা সেটা স্পষ্ট না হলেও সম্প্রতি একটি পোস্টে নুসরাত পরোক্ষে স্বীকার করে নিয়েছেন, তার সন্তানের বাবা যশ দাশগুপ্ত।

শুক্রবার পুত্রের জন্য নুসরাত জাহানকে শুভেচ্ছা জানিয়ে তার ফ্যান পেজ থেকে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। নুসরাত জাহান ফরএভার নামে তার ভক্তদের একটি ইনস্টাগ্রাম পেজে ভিডিওটি শেয়ার করা হয়। ভিডিওর ক্যাপশনে নুসরতের পাশাপাশি যশকেও শুভেচ্ছা জানানো হয় সন্তানের জন্য। পোস্টার ক্যাপশনটি ঠিক এই রকম ছিল, ঈশানের জন্য যশরতকে অভিনন্দন। ঈশানকে অনেক অনেক ভালোবাসা। যদিও এখনও ছোট্ট শিশুর কোন ছবি আমরা দেখতে পাইনি, তাও এই ভিডিওর মাধ্যমে আপনাদের দুজনকে শুভেচ্ছা জানাচ্ছি।

পোস্ট করে যশ দাশগুপ্ত এবং নুসরত জাহানকে ট্যাগ করা হয়। নুসরাত তাতে ধন্যবাদও জানিয়েছেন। এটা থেকে কিছুটা প্রমাণিত হয়ে যায়, পরোক্ষভাবে হলেও এই পোস্টে সম্মতি জানাচ্ছেন অভিনেত্রী। ভিডিওটি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করার পর আরও ব্যাপারটি স্পষ্ট হয়ে যায়। পরোক্ষভাবে হলেও নুসরত স্বীকার করে নিয়েছেন, তার পুত্রের পিতা যশ দাশগুপ্ত।