দারুন, প্রথম ভারতীয় অভিনেত্রী হিসেবে অস্কার পেতে পারেন প্রিয়াঙ্কা চোপড়া, কেন পাবেন জানুন

বাঙালির অস্কার বিজয়ের জয় যাত্রা শুরু হয়েছিল সত্যজিৎ রায়ের হাত ধরে। এরপর স্লামডগ মিলিয়নিয়ার হাত ধরে এসেছিল ভারতের বুকে অস্কার। সেরা মিউজিক ডিরেক্টর এর জন্য এ আর রহমান পুরস্কৃত হয়েছিলেন। এবার মার্কিন মুলুকে হৈচৈ বাঁধিয়ে দিতে চলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। আসন্ন অস্কার অনুষ্ঠানে মেরিল স্ট্রিপ, কেট ব্ল্যানচেটদের তালিকায় নিজের নামও যুক্ত করে নিতে পারেন।মার্কিন এক অনলাইন সংবাদ সংস্থা দাবি অনুযায়ী আগামী বছরে অস্কারে সেরা অভিনেত্রীর পুরস্কার পেতে পারে আমাদের বলিউডের সবার পছন্দের নায়িকা প্রিয়াংকা চোপড়া।

বেশ কিছু বছর অস্কারের মঞ্চে ভারতবর্ষে তেমন কোনো সাফল্য নেই। তবে বেশ কিছু বছর ধরেই অস্কারে রেড কার্পেট মাতাচ্ছেন আমাদের বলিউডে দেশি গার্ল। এবারে নাকি অস্কারের মঞ্চে সেরা সহ-অভিনেত্রী তালিকায় উঠে আসতে পারে তার নাম। সূত্রের খবর অনুযায়ী, নিজের মুক্তি পেতে চলা ছবি দ্যা হোয়াইট টাইগার এর জন্য এবার অস্কারে মনোনয়ন হতে পারেন প্রিয়াঙ্কা চোপড়া। এই ছবিতে প্রিয়াঙ্কা চোপড়া ছাড়াও অভিনয় করেছেন আদর্শ গৌরব এবং রাজকুমার রাও।

মহামারীর দৌলতে চলতি বছরে সে রকম সিনেমা মুক্তি পায়নি।তাই আপাতত এই সিনেমা মুক্তি না পেলেও খুব তাড়াতাড়ি ওয়েব প্লাটফর্মে চলে আসবে দা হোয়াইট টাইগার। মার্কিন সংবাদ সংস্থার দাবি অনুযায়ী, প্রিয়াঙ্কা চোপড়া এবার অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস এ ডার্ক হর্ষ হয়ে উঠতে পারেন।এর মধ্যেই প্রিয়াঙ্কা চোপড়া তার ইনস্টাগ্রাম একাউন্ট এ সদ্যপ্রয়াত মার্কিন যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্টের সব থেকে বয়স্ক বিচারককে স্মরণ করেছেন।