ভোটে লড়ার টিকিট পেতেই “চিকনি চামেলি” গানে দুর্দান্ত পারফরম্যান্স কাঞ্চন মল্লিকের, দেখুন ভিডিও

সোশ্যাল মিডিয়া এমন একটি প্ল্যাটফর্ম, যেখানে নিমেষের মধ্যে ঘটে যেতে পারে অনেক কিছু। আপনার একটি ভুল অথবা একটি সঠিক সিদ্ধান্ত আপনার জীবন বদলে দিতে পারে।সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এমন কিছু কিছু জিনিস আমাদের চোখের সামনে উঠে আসে, যা দেখে আমরা আমাদের হাসি থামাতে পারি না কিছুতেই।

আমরা সকলেই জানি যে, কিছুদিন আগেই রাজনীতিতে যোগ দিয়েছেন আমাদের সকলের প্রিয় অভিনেতা কাঞ্চন মল্লিক। তৃণমূলে যোগ দেবার পর তিনি শুনেছেন মমতা ব্যানার্জির হয়ে। আসন্ন বিধানসভা ভোটে তৃণমূলের প্রার্থী হয়ে কাঞ্চন মল্লিক যোগ দেবার পর শুরু হয়ে গেছে তাকে নিয়ে উপহাস।

চলতি বছরে যেভাবে অভিনেতা এবং অভিনেত্রী যোগ দিয়েছেন বিজেপি এবং তৃণমূলে, সেখানে দাঁড়িয়ে অদূর ভবিষ্যতে রাজনীতির ফলাফল কি হবে তা বলাই বাহুল্য। তাদের রাজনীতির ফলাফল যাই হোক না কেন, অভিনেতা অভিনেত্রীরা রাজনীতি যোগ দেবার ফলে সোশ্যাল মিডিয়া জুড়ে তাদের উপহাস করা শুরু হয়েছে।

এবার অভিনেতা কাঞ্চন মল্লিকের দেখতে পাওয়া গেল ক্যাটরিনার এর জায়গায় নাচ করতে। বিখ্যাত সিনেমা অগ্নিপথ সিনেমার চিকনি চামেলি গানের তালে তালে নাচ করতে দেখা গেলেও কাঞ্চন মল্লিককে। তার স্বল্পপোশাকের নাচ ও হাত ভর্তি চুরি দেখে হাসি থামানো যাচ্ছে না।কাঞ্চন মল্লিক কিন্তু শাড়ি পরে নাচ করছেন না। আসলে ক্যাটরিনা কাইফের জায়গায় মুখ বসিয়ে দেওয়া হয়েছে কাঞ্চন মল্লিকের। সেটাই মিম বানিয়ে ছড়িয়ে দেওয়া হয়েছে সোশ্যাল মিডিয়াতে। সম্প্রতি কাঞ্চন মল্লিক কে নিয়ে তৈরি করা ভিডিও ঘোরাফেরা করছে সকলের হাতে হাতে।