দাদু হলেন রঞ্জিত মল্লিক, কোয়েলের কোলে আসলো পুত্র সন্তান, আনন্দের সুর মল্লিক বাড়িতে

আট বছর পর অবশেষে নিসপাল সিং রানে ও কোয়েলের পরিবারে এল নতুন সদস্য। লকডাউনের মাঝেই পুত্র সন্তানের জন্ম দিলেন টলিউড অভিনেত্রী কোয়েল মল্লিক। মঙ্গলবার ভোরে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ফুটফুটে সন্তানের জন্ম দেন তিনি। দুজনেই এখন সুস্থ রয়েছেন বলে জানিয়েছেন টলিউডের বর্ষীয়ান অভিনেতা রঞ্জিত মল্লিক। দাদু হওয়ার পর সংবাদমাধ্যমের সামনে নিজের খুশির কথা শেয়ার করেছেন রঞ্জিত মল্লিক।

য়েকমাস আগেই কোয়েল মল্লিক নিজের প্রেগনেন্সির কথা সকলের প্রকাশ্যে এনেছিলেন। এরপর তিনি বেবি বাম্পের ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন। হাত সূর্যমুখী ফুল নিয়ে নিজের উচ্ছ্বাসের কথা শেয়ার করেছিলেন কোয়েল। শীঘ্রই সন্তান তাঁর ঘরে আসবে বলেও জানিয়েছিলেন তিনি। ঠিক তারপরেই এপ্রিলের ৫ তারিখে সুস্থ পুত্র সন্তানের জন্ম দেন। তাঁর সন্তানের ওজন হয়েছে ৩.১ কেজি।

সন্তান আসার খবর দেওয়ার পর থেকেই কোয়েল কিন্তু সোশ্যাল মিডিয়ায় প্রায়ই নিজের ছবি শেয়ার করতেন। একটি অনুষ্ঠানে তাঁকে বেবি বাম্প নিয়ে দেখা গিয়েছিল। তাই তো তিনি বেশ কয়েক মাস ধরে ঢিলে ঢালা পোশাক পড়তেন। তবে দীর্ঘ প্রতীক্ষার ফল মিলল আজ। তাই মল্লিক ও রানে পরিবারে নতুন সদস্যকে সাদরে স্বাগত জানানোর পালা শুরু হয়েছে।যদিও সদ্যোজাতের ছবি এখনও প্রকাশ্যে আসেনি। কিন্তু কোয়েল ভক্তরা সেই ছবি দেখার জন্য মুখিয়ে আছেন। তবে শীঘ্রই ছোট্ট কোয়েল প্রিন্সকে দেখাযাবে বলেও আশাবাদী ভক্তেরা।