দাদু হলেন সদ্য, নাতিকে নিতে পারেননি কোলে, আক্ষেপ রঞ্জিত মল্লিকের

এখন দেশের খুবই উদ্বেগজনক অবস্থা, মানুষ আতঙ্কের মধ্যে দিন কাটাচ্ছে, কিন্তু ঠিক এই সময়েই মল্লিক ও সিং পরিবারে আনন্দের জোয়ার এনে দিল কোয়েল-রানের রাজপুত্তুর। আজ্ঞে হ্যা, সদ্য মা হয়েছেন কোয়েল মল্লিক। আর সেই খুশি এখন সবা জায়গায় ছড়িয়ে পড়েছে। বাংলা ফিল্ম ইন্ড্রাস্ট্রির সবাই শুভেচ্ছা বার্তা জানাচ্ছেন মল্লিক ও সিং পরিবারকে। কিন্তু এই সবের থেকেও যেটা সব থেকে বেশী লক্ষ্য করার সেটা হল দাদু রঞ্জিত মল্লিককে। কারণ তার নাতিকে নিয়ে কিছু প্রশ্নি জিজ্ঞাসা করা হয়। সেই সবের তিনি আনন্দের সাথেই উত্তর দেন। তিনি এখনও হাসপাতালে যান নি, কারণ তিনি বলেছেন একটা নিয়ম কানুন তো আছেই। সাথে এখন জরুরি অবস্থা জারি করা হয়েছে। আগামী কয়েকদিনের মধ্যেই তো ওরা বাড়িতে ফিরবে তখন কোলে নেবেন নাতিকে।

তারপরে তাকে জিজ্ঞাসা করা হয় কোনো নাম ভেবেছেন কিনা? তখন তিনি জানায় এখনও সেটা ভেবে উঠতে পারে নি। কিন্তু হ্যা সবাই আসুক বাড়িতে, একসাথে মিলে নামটা রাখা যাবে, তবে কিছু নাম ভেবেছে , যেটা অনেকটাই অর্থবহ। নাতির মা বাবা দুজনেই স্বাভাবিক ভাবে অনেক খুশি। প্রযোজক নিসপাল সিং গতকাল ছবি স্যোশাল মিডিয়ায় শেয়ার করেছেন ছেলে ও স্ত্রীকে নিয়ে । তিনি ছবি শেয়ার করে লেখেন, এখন মা ও সন্তান দুজনেই ভালো আছে। সন্তানের নাম এখনও ভাবার সময় পায় নি, তবে মা ও ছেলে দুজনেই থাকবে গলফ ক্লাবের বাড়িতেই।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel) on

মঙ্গলবার ৫ ই মে কোয়েল মল্লিক এক পুত্র সন্তানের জন্ম দেন। ভোরের দিকে এই সুখবর দেয় সবাইকে। তার ভক্তদের তিনি স্যোশাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করে খুশির খবর জানায়, তিনি সেখানে লেখে , মা হওয়ার যে আনন্দ তা আমি আপনাদের সবার সাথেই ভাগ করে নিতে চাই। আমাদের জীবনের এটা সব থেকে বড় খুশির দিন। তিনি স্বামী ও সন্তানকে নিয়ে একটি ছবিও পোস্ট করেছেন। এই করোনার আবহে , খুশির খবর যা সবার মন ভালো করে দিয়েছে। সবাই আনন্দে উচ্ছ্বসিত, সবাই অভিনন্দন জানায় দুই পরিবারকে। পার্ক স্টিটের একটি বেসরকারী হাসপাতালে কোয়েল তার সন্তানকে জন্ম দেয়। এখন দুজনেই স্বাভাবিক আছে।

সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন

/p>