নিজের লে’খা গান গেয়ে ও নেচে ট্রো’লে’র শি’কা’র গোবিন্দা! নেটিজেনরা করছেন খি’ল্লি

গোবিন্দা ছিলেন ৯০ এর দশকে বলিউডের এক অন্যতম জনপ্রিয় অভিনেতা। আর সবথেকে বড় কথা তখনকার দিনে দর্শক খুবই পছন্দ করতেন গোবিন্দার নাচ। এই সময়ে একাধিক সুপারহিট ছবির নায়ক ছিলেন গোবিন্দা। তার অভিনয় এবং নাচের স্টেটমেন্ট ছিল তার পরিচয়। আজও একাধিক ডান্স রিয়েলিটি শো’য়ের বিচারক হিসেবে উপস্থিত থাকেন তিনি। সদ্য বাংলার ডান্স বাংলা ডান্স রিয়েলিটি শো’য়ের বিচারক হিসেবে উপস্থিত থাকতে দেখা গিয়েছিল তাকে।

এখন আর ছবিতে অভিনয় করেননা তিনি। তবে মাত্র ৩০ বছরেই আমূল পরিবর্তন ঘটেছে দর্শকদের পছন্দের। এখন আর সেই পুরনো স্টাইলে নাচ দেখতে পছন্দ করেন না দর্শকরা। সম্প্রতি গোবিন্দার YouTube চ্যানেল গোবিন্দা রয়্যালসে এক নতুন মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে। এই নিয়ে মোট তিনটি মিউজিক ভিডিও আপলোড করেছেন অভিনেতা। তবে নতুন মিউজিক ভিডিওটি নিয়ে অত্যধিক ট্রোল শুরু হয়েছে নেট মাধ্যমে।

গোবিন্দার নতুন মিউজিক ভিডিওটির নাম ‘হ্যালো’। গান গাওয়া ও ভিডিও পরিচালনা উভয়ের দায়িত্বে ছিলেন স্বয়ং গোবিন্দা। রোহিত রাজ সিনহার সঙ্গে গানের কথাও লিখেছেন তিনি। ভিডিওতে তাকে নিশা শর্মার সঙ্গে নাচতে দেখা গেছে। ভিডিওটি ইউটিউবে শেয়ার করে সোশ্যাল মিডিয়াতে গোবিন্দা নেটিজেনদের উদ্দেশ্যে জানান, ‘নমস্কার, আমার ইউটিউব চ্যানেল গোবিন্দা রয়্যালসে এসে গিয়েছে আমার তিন নম্বর গান হ্যালো। আশা করছি আপনাদের ভালো লাগবে’।

কখনও ফুলের বাগানে কখনও বা রাস্তায়, নিজের সেই পুরোনো স্টাইল ধরে রেখেই মিউজিক ভিডিওটি বানিয়েছেন গোবিন্দা। এই ভিডিও দেখে গোবিন্দার অনুরাগীরা বেজায় উৎসাহিত। তবে নেটিজেনদের একাংশ তাঁর সমালোচনায় মুখর হয়েছেন। বিভিন্ন মন্তব্য ধরা পড়ছে কমেন্ট বক্সে। অনেক নেটিজেনেরই বক্তব্য, ‘তোমাকে এসব করতে দেখে লজ্জা লাগছে। পার্টনার দুর্দান্ত সিনেমা ছিল। এরপর তোমার বিদায় নেওয়া উচিত ছিল, নিজে যে অসাধারণ কাজগুলো করেছো সেটা নিয়ে খুশি থাকা উচিত ছিল। এইভাবে নিজের খিল্লি করো না’। কেউ কেউ লিখেছেন, “এটা ২০২২ সাল। দয়া করে নব্বইয়ের দশক ছেড়ে বেরিয়ে আসো।”

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে খুব ভাইরালও হয়েছে। এর আগে ‘চশমা চড়া কে’ এবং ‘টিপ টিপ পানি বরষা’ নামের দুটি মিউজিক ভিডিও নিজের চ্যানেলে আপলোড করেছিলেন গোবিন্দা।