আলিপুরদুয়ারের ফালাকাটায় সরকারি বাস ও প্রাইভেট গাড়ির মুখোমুখি সংঘর্ষ, মৃত একই পরিবারের ৫ জন

সোমবার সকাল সাতটা নাগাদ সরকারি বাস ও গাড়ির সংঘর্ষের কারণে ভয়াবহ দুর্ঘটনা ঘটলো আলিপুরদুয়ারের ফালাকাটায়। দুর্ঘটনায় একই পরিবারের পাঁচ জন সদস্যের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। বাকি দু’জনকে গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত এবং নিহতরা প্রত্যেকেই আলিপুরদুয়ারের শান্তিনগর এলাকার বাসিন্দা বলে জানা গেছে। তবে তারা কোথায় যাচ্ছিলেন তা অবশ্য এখনও জানা যায়নি। ঘটনার তদন্ত চালাচ্ছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, এদিকে সকাল সাতটার সময় ফালাকাটা-ধূপগুড়ির জাতীয় সড়কের উপর একটি সরকারি বাস এবং গাড়ির মুখোমুখি সংঘর্ষে এমন মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে। বালাসুন্দর এলাকায় ডুডুয়া সেতুর বাঁকে রাষ্ট্রীয় পরিবহণ নিগমের একটি যাত্রীবাহী বাস এদিন উল্টো দিক থেকে আসা যাত্রীবাহী গাড়িকে ধাক্কা মারে। যার জেরে গাড়িটি ছিটকে পাশের নয়ানজুলিতে পড়ে যায়। দুর্ঘটনা শব্দ পেয়েই ঘটনাস্থলে ছুটে আসেন স্থানীয়রা।

তাদের তৎপরতায় উদ্ধারকাজ শুরু হয় এবং তারাই পুলিশে খবর দেন। এরপর স্থানীয়দের সহযোগিতায় পুলিশ ওই সাত জনকে উদ্ধার করে ফালাকাটা সুপার স্পেশ্যালিটি হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন। চিকিৎসকেরা সাত জনের মধ্যে দুজনকে মৃত বলে ঘোষণা করেন। বাকি দুজনের চিকিৎসা চলছে বলে জানা গেছে। পুলিশের তরফ থেকে জানানো হয়েছে, এদিন কিভাবে দুর্ঘটনা ঘটলো এবং দুর্ঘটনার সময় বাসের গতিবেগ কত ছিল, পাশাপাশি দুর্ঘটনাগ্রস্ত গাড়ি যাত্রীরা কোথায় যাচ্ছিলেন সে সংক্রান্ত সমস্ত তথ্য জানার ইতিমধ্যেই জন্য তদন্ত শুরু করা হয়েছে।