উদয়ন গুহকে নিয়ে দিনহাটায় গোষ্টিকোন্দোল, দলের অন্দরে জল্পনা

এমনিতেই দলে দলে বিভিন্ন নেতা-নেত্রীরা দল ছেড়ে অন্য দলে যোগদান করছে। সামনে একুশে বিধানসভা নির্বাচন, আর তার আগেই এমন ধরনের কার্যকলাপে অনেকটাই চাপের মধ্যে শাসক দল । কিন্তু এ যেন গোদের ওপর বিষফোঁড়া, সম্প্রতি ফের শুরু হয়েছে তৃণমূলের গোষ্ঠী কোন্দল। কুচবিহার জেলা দিনহাটা ব্লকের বিধায়ক উদয়ন গুহকে নিয়ে অসন্তোষ দেখা যাচ্ছে তৃণমূলের অন্দরমহলে। উদয়ন গুহকে প্রার্থী হিসেবে চাইছি না তৃণমূল এমন দাবি উঠেছে অন্দরমহলে। তবে এই নিয়ে প্রশ্ন করা হলে উদয়ন গুহ জানায়, কে কি চাইছে তাতে তার কোন যায় আসে না।

সাধারণ মানুষের সিদ্ধান্তকেই চূড়ান্ত সিদ্ধান্ত হিসেবে গ্রহণ করবেন তিনি। মোটকথা, কোচবিহার জেলা দিনহাটা ব্লকের বিধায়ক উদয়ন গ্রহকে আর চাইছি না তৃণমূল, এমনটাই বার্তা দেওয়া হয়েছে সভা মঞ্চ থেকে। এমনকি এই কথা বলা হয়েছে যে, উদয়ন গুহকে প্রার্থী হিসেবে বাছাই করলে পরবর্তীতে ভুগতে হবে দলকেই। তবে এই প্রসঙ্গে তিনি জানিয়েছেন, আমি সমস্ত তাই শুনেছি কিন্তু পদ চাইলেই তো আর পদ পাওয়া যায় না। দায়িত্ব নিয়ে সংগঠন কে সামলাচ্ছে সেটা দেখা দরকার।

সম্প্রতি মমতা বন্দ্যোপাধ্যায় উত্তরবঙ্গ সফরে গিয়ে স্পষ্ট ভোটের টিকিট দেওয়ার কথা জানিয়েছেন। তার কথায় এটাই উঠে এসেছে যে ভাল কাজ করলে ভোটের টিকিট মিলবেই। আর এরপর থেকেই দিনহাটা ব্লকের শুরু হয়ে যায় অসন্তোষ। কারণ তাদের দাবি উদয়ন গুহকে তারা আর চায় না। আর তার প্রমাণ মিলেছে স্থানীয় পঞ্চায়েত প্রধান সহ জেলা পরিষদের কর্মদক্ষ ও নেতাদের নিয়ে সভা করার পরে। তারা স্পষ্ট জানিয়েছে উদয়ন গুহকে তারা আর চায়না।