ফ্লিপকার্টে মাত্র ১ টা’কা’য় মিলছে Google Nest Mini, জানুন অ’ফা’র স’ম্প’র্কে

ফ্লিপকার্টে এবার গ্রাহকদের জন্য এসে গেছে অবিশ্বাস্য এক অফার। মাত্র এক টাকাতেই পাওয়া যাচ্ছে গুগল নেস্ট মিনি, হ্যাঁ এটা সবার পক্ষে অবাক করে দেওয়া একটা অফার হলেও এটাই সত্যি। এ রকম একটি অবিশ্বাস্য অফার শুধুমাত্র পাওয়া যাচ্ছে ফ্লিপকার্টে। ফ্লিপকার্ট সহ অন্যান্য যে সমস্ত প্ল্যাটফর্ম গুলি রয়েছে সেখানে এই গুগল নেস্ট মিনিট দাম প্রায় ২,৯৯৯ টাকা।

ফ্লিপকার্টে আপনি পেয়ে যাবেন মাত্র এক টাকা তেই, কিন্তু এই এক টাকাতে পাওয়ার জন্য আপনাকে পূরণ করতে হবে একটি শর্ত, এবং সেই শর্তটা হল আপনাকে একটি গুগোল পিক্সেল ৪এ ফোন কিনতে হবে, তাহলেই আপনি পেয়ে যাবেন মাত্র এক টাকাতে গুগোল নেস্ট মিনি। এই মুহূর্তে গুগোল পিক্সেল ৪এ ফোনটি ফ্লিপকার্টে পাওয়া যাচ্ছে ২১,৯৯৯ টাকায়। এই ফোনটিতে ৬ জিবি রেম এবং ১২৮ জিবি স্টোরেজ থাকার জন্য এরকম দাম রাখা হয়েছে ফোনটির ।

এছাড়াও গুগোল পিক্সেল ৪এ ফোনটিতে আপনি পেয়ে যাচ্ছেন ৫.৮১ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে। আপনি চাইলে ব্যাংক অফার এর সাহায্য নিয়ে গুগোল পিক্সেল ৪এ ফোনটি কিনতে পারেন। ফোনটি যদি আপনি ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংকের ক্রেডিট কার্ড দিয়ে কেনেন তাহলে আপনি সেখানে পেয়ে যাবেন ৫% ক্যাশব্যাক।

এই ফোনটি আপাতত মার্কেটে বিক্রি হচ্ছে ৩২ হাজার টাকায়, কিন্তু আপনি ফ্লিপকার্টে ১৬০০ টাকা ছাড়ে পেয়ে যাবেন। এই ফোনটি লঞ্চ হয়েছিল ২০২০ তে এবং যার পর থেকে কাস্টমারদের থেকে ভীষণ ভালো রিভিউ পাওয়া গিয়েছিল। এই ফোনটির ক্যামেরা ফিচারস ভীষণ ভালো।

ফোনটিতে রয়েছে রিয়ার ১২.২ এমপি ক্যামেরা, যে ক্যামেরার সাহায্যে আপনি পরিষ্কার ছবি তুলতে পারবেন। এছাড়া রয়েছে সেলফি এবং ভিডিও কলিং এর জন্য ৮ এমপি ফেসিং ক্যামেরা। ৩১৪০মেগাবাইট ব্যাটারি রয়েছে এই ফোনটিতে। ফোনটিতে চার্জের জন্য রয়েছে এ ইউএসবি টাইপ সি পোর্ট। সুতরাং আর দেরি না করে অফারটি তাড়াতাড়ি কাজে লাগান।