৯.৮ লক্ষ পলিসি হোল্ডারদের প’ক্ষে ভা’লো খবর! মি’ল’বে ৮৬৭ কোটি টা’কা’র বো’না’স, জানুন বিস্তারিত

জীবন বিমা গ্রাহকদের জন্য গুরুত্বপূর্ণ ব্যবস্থা গ্রহণ করল আইসিআইসিআই প্রুডেনশিয়াল লাইফ ইনসিওরেন্স। সংশ্লিষ্ট সংস্থা ২০২০-২১-এর জন্য পলিসি হোল্ডার্সদের ৮৬৭ কোটি টাকা বোনাস দেওয়ার কথা ভেবেছে। এযাবতকালের সবথেকে বেশি পরিমাণ বোনাস দেওয়া হতে চলেছে সংশ্লিষ্ট সংস্থার গ্রাহকদের। বিগত অর্থবছরের তুলনায় এই বোনাস প্রাইস ১০ গুণ বেশি বলে জানানো হয়েছে।

৩১শে মার্চ ২০২১ পর্যন্ত যাঁরা এই পলিসি গ্রহণ করেছেন তারা প্রত্যেকেই এই নতুন নিয়মের আওতায় আসতে পারবেন বলে জানানো হয়েছে। সংশ্লিষ্ট সংস্থার এই সিদ্ধান্তের কারণে ৯.৮ লক্ষ অংশীদার পলিসি হোল্ডারেরা সরাসরি লাভবান হবেন বলে জানা যাচ্ছে। বিগত প্রায় ১৫ বছর ধরেই সংস্থার পক্ষ থেকে গ্রাহকদের বোনাস দেওয়া হচ্ছে বলে জানিয়েছে সংশ্লিষ্ট বিভাগ।

আইসিআইসিআই প্রুডেনশিয়াল লাইফ ইনসিওরেন্সের পক্ষ থেকে জানানো হয়েছে যে, চলতি অর্থবছরে যে পরিমাণ বোনাস গ্রাহকদের জন্য নির্ধারণ করা হয়েছে তারা এ যাবতকালে সর্বাধিক। আইসিআইসিআই প্রুডেনশিয়াল লাইফ ইনসিওরেন্স সংস্থাটি ২০ তম বর্ষে গ্রাহকদের দীর্ঘকালীন সঞ্চয় ও সুরক্ষার উপরে আরও বেশি করে নজর দেবে বলেও জানানো হয়েছে। গ্রাহকদের প্রতি দায়বদ্ধতা থেকেই কার্যত এই সিদ্ধান্ত গ্রহণ করেছে সংশ্লিষ্ট ইনসিওরেন্স কর্তৃপক্ষ।