বাথরুম করতে গিয়ে প্রা’ণ সং’শ’য় যুবকের, ট’য়’লে’ট থেকে বের হলো কোবরা, রইলো ভিডিও

বাথরুমে গিয়ে মহা বিপদে পড়লো এক যুবক। বেরিয়ে এলো টয়লেট থেকে বিরাট এক কোবরা সাপ। সাহস করে সেই সাপ টিকে উদ্ধার করা হলো। সমস্ত প্রাণীর মধ্যে সবথেকে ভয়ংকর হলো সাপ। কারণ তার বিষে মানুষের প্রাণ ও যেতে পারে। সাপ যথারীতি জঙ্গলে থাকে। কিন্তু কখনো কখনো তারা জনসমক্ষে এসে নিজের এবং জনসমষ্টির বিপদ ডেকে আনে। জঙ্গল থেকে আসা কিছু সাপ কখনো ঘরের কোনায়, অথবা বাথরুমের আনাচে-কানাচে লুকিয়ে থাকে। এই বিষধর প্রাণী দেখেই সকলেই ভয় পেয়ে কুঁকড়ে যায়। ভারতের অন্ধ্রপ্রদেশে এমনই একটি গ্রামে ঘটনাটি ঘটেছে।

এক যুবক বাথরুম করতে গিয়ে বাথরুম থেকে বেরোনোর সময় সাপ দেখতে পায়, এবং সে ভয় পেয়ে বাইরে বেরিয়ে এসে সবাইকে জানায়। তাদের মধ্যে একজন সাপ রেস্কিউ করার যে দল তাদেরকে খবর দেয়। সাপ রেস্কিউ করার লোক এসে দেখতে পায় একটি পাইপ এর মধ্যে দুদিক থেকে কিছু কাপড় এবং বস্তা দিয়ে সাপটিকে আটকে রাখা হয়।

সে যাতে বেরিয়ে কারোর কোনো ক্ষতি করতে না পারে। কোবরা সাপটি বেশ বড় ছিল। এই ধরনের সাপেরা প্রচন্ড রাগী হয়। সাপটি পাইপ থেকে কোনমতেই বের হতে চাইছিল না। তাকে বের করার চেষ্টা করায় সাপটি প্রচণ্ড ক্ষুব্ধ হয় এবং শেষে সে কোপাতে থাকে।

কার্পটি দেখে সাপটি আরো ক্ষুদ্ধ হয় এই বয়সে ছোবল মারার চেষ্টা করতে থাকে। সাপনি যখন নিজের জেদ কমাতে থাকে এবং শান্ত হয় তখন তাকে কাপড়ের ব্যাগে মুড়ে ভড়ে ফেলা হয়। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় তুমুলভাবে ভাইরাল হয়। ভাইরাল হওয়া এই ভিডিও মানুষের আলোচনার মূল বিষয়বস্তু হয়ে থাকে। আপনারা এই ভয়ংকর সাপের ভাইরাল হওয়া ভিডিও দেখতে চাইলে নিচের দেওয়া লিংকে ক্লিক করে দেখতে পারেন।