প্রধানমন্ত্রী মোদিকে সোশ্যাল মিডিয়ায় “ইডিয়ট” সম্বোধন, চাকরি গেলো GoAir-এর পাইলটের

প্রধানমন্ত্রীকে কুরুচিকর মন্তব্য করে চাকরি হারালেন এক সিনিয়র পাইলট। সংস্থার মুখপাত্র গতকাল শনিবার এই কথা জানায় যে, প্রধানমন্ত্রীকে টুইটারে কুরুচিকর মন্তব্য করে গো এয়ার বিমান সংস্থার সিনিয়র পাইলট মিকি মালিক তার চাকরি হারালেন। এই সিনিয়র পাইলট গত বৃহস্পতিবার নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে একটি টুইট করেছিলেন সেখানে তিনি বলেন প্রধানমন্ত্রী একজন ইডিয়েট, সেটাই আপনারা আমাকে বলতে পারেন।

তবে এতে আমার কিছু যায় আসে না। কারণ আমি তো আর প্রধানমন্ত্রী নই। কিন্তু প্রধানমন্ত্রী একজন ইডিয়েট। কিন্তু তার টুইট করার কিছু সময় পরেই তার নিমিষে ভাইরাল হয়ে যায় এবং বিশাল জনক্ষোভের সম্মুখীন হয় তিনি। এরপরেই বাধ্য হয়ে সেই বিতর্কিত টুইট মুছে ফেলেন তিনি। আর তারপরে আরো একটি টুইট করে ক্ষমা চায় নিজে।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর বিরুদ্ধে অন্য আপত্তিকর টুইট যাদের আঘাত করেছে তার জন্য আমি ক্ষমা প্রার্থী। এটা আমার ব্যক্তিগত টুইট এই দুইটার সাথে গো এয়ার বিমান সংস্থার কোন যোগাযোগ নেই। এই দুইটার পরেই গো এয়ার বিমান সংস্থার তরফ থেকে সেই পাইলটকে বরখাস্ত করা হয় এবং জানানো হয় এই ধরনের কুরুচিকর মন্তব্য কখনোই মেনে নেবে না সংস্থা।