বিয়ের প্রাক মুহূর্তে লাল লেহেঙ্গায় ঘোমটা, নববধূর বেশে ঝড় তুললেন গ্ল্যামারস নেহা কক্কর

তার পরনে রয়েছে টুকটুকে লাল লেহেঙ্গা। ঘোমটায় ঢাকা মুখ। ঠিক যেন নববধূ। এই নববধূর বেশি সম্প্রতি একটি ছবি পোস্ট করেছেন সকলের প্রিয় গায়িকা নেহা কক্কর। তার এই ছবি দেখে রীতিমতো হতবাক হয়ে গেছে সকলে। শুধুমাত্র জনসাধারণ নয়, তার হবু স্বামী রোহন প্রীত সিং ও সমানভাবেই অবাক হয়েছেন।

বেশ কিছুদিন ধরে খবরের শিরোনামে বারবার শোনা যাচ্ছে নেহা কক্কর এর নাম। উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ণের সঙ্গে ভুয় সম্পর্কের পর এবার সত্যি সত্যি তিনি বিয়ে করতে চলেছেন তার পছন্দের মানুষকে। চলতি মাসের ২৪ তারিখ ছাড়বি আমাকে ঠিক হয়ে গেছে পাঞ্জাবি গায়ক রোহন প্রীত সিংয়ের সঙ্গে।এই খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পর সকলেই নেহা কক্কর কে তার আগামী জীবনের শুভেচ্ছা জানাতে ব্যস্ত হয়ে পড়েন

কিন্তু সম্প্রতি আবার একটি বিয়ের পোস্টটার শেয়ার করেছেন এই উঠতি তারকা। এই ছবিতে তাকে দেখা যাচ্ছে তার হবু স্বামীর সঙ্গে বিয়ের সাজে সেজে তিনি রয়েছেন দাঁড়িয়ে। এই অ্যালবামটি র তিনি নাম দিয়েছেন,” নেহু দ্যা বিয়া”। এই অ্যালবামটি জিনিস শেয়ার করেছেন তার হবু স্বামীর সঙ্গে। এই অ্যালবামটি দেখে আবার স্বাভাবিক ভাবেই পড়ে গেছে নেটিজেনরা।

তাহলে কি সত্যি বিয়ে হচ্ছে নেহা কক্করের? এমনই প্রশ্ন বহু মানুষের মনে ঘোরাফেরা করছে। তাবিজে অ্যালবামটি নেহা কক্কর সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন,সেই অ্যালবামের লিরিক এবং কম্পোজিশন তিনি নিজেই করেছেন। এটি একটি মিউজিক ভিডিওর পোস্টার বলেই মনে করা হচ্ছে। আগামী ২১ তারিখ এই মিউজিক ভিডিও রিলিজ করবে বলে জানিয়েছেন নেহা।