মাত্র ৬,৯৯৯ টাকায় মিলছে Gionee Max Pro, শক্তিশালী ব্যাটারি, দুর্দান্ত স্মার্টফোন

ভারতের বাজারে এসে গেল Gionee Max Pro স্মার্টফোনটি। 3GB RAM এবং 32GB ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়্যান্টের এই Gionee Max Pro হ্যান্ডসেটটির দাম পড়বে মাত্র 6,999 টাকা। কালো, লাল এবং নীল, এই তিনটি রঙের Gionee Max Pro স্মার্টফোন ভারতের বাজারে উপলব্ধ রয়েছে। আগামী 8ই মার্চ থেকে এই ফোনটি কিনতে পারবেন ভারতীয় গ্রাহকরা। আপাতত শুধু ফ্লিপকার্টেই এই ফোনটা অর্ডার করতে পারবেন।

6.5 ইঞ্চির HD+ ডিসপ্লে এবং 720×1600 পিক্সেলসের রেজোলিউশন রয়েছে এই ফোনে। সেলফি ক্যামেরার জন্য একটি ওয়াটারড্রপ নচ ডিজাইনও রয়েছে এই নতুন ফোনে। ডুয়াল ন্যানো সিম সাপোর্টেড এই মডেলটি Android 10 অপারেটিং সিস্টেমেই কাজ করবে বলে জানানো হয়েছে। 3GB RAM, 32GB ইন্টারনাল মেমোরি ছাড়াও রয়েছে একটি মাইক্রোএসডি কার্ড স্লট, যার মাধ্যমে অনায়াসেই 256GB পর্যন্ত স্টোরেজ বাড়িয়ে নিতে পারবেন।

এছাড়াও Gionee Max Pro স্মার্টফোনে অক্টা-কোর Spreadtrum 9863A চিপসেটও থাকছে এই ফোনে। 13MP প্রাইমারি সেন্সরসহ ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপও থাকছে। আবার সেকেন্ডারি ক্যামেরা হিসেবে 2MP সেন্সরও রয়েছে এই ফোনে। থাকছে LED ফ্ল্যাশ, 8MP ফ্রন্ট ক্যামেরা, ফেস আনলক সিস্টেম, রিভার্স চার্জিং ব্যবস্থা এবং 6000mAh ব্যাটারিও।

ফ্লিপকার্ট থেকে এই ফোনটি কেনার সময় একাধিক অফার এবং ক্যাশব্যাকও পেয়ে যেতে পারেন গ্রাহক। Axis Bank-এর ক্রেডিট কার্ড ব্যবহার করে ফোনটি কিনতে চাইলে 5% ছাড় পাওয়া যাবে। Bank Of Baroda মাস্টারকার্ড ডেবিট কার্ড ব্যবহার করে প্রথম ট্রান্জাকশনেই মিলবে 10% ছাড়। আবার পুরনো মোবাইলের বদলে আর সামান্য কিছু টাকার বিনিময়েও ফোনটি পকেটস্থ করতে পারেন। ফ্লিপকার্ট সেই ব্যবস্থাও রেখেছে।