গাছের মগডালে ফনা তুলে ড্যান্স করছে বিশালাকার কিং কোবরা, ব্যাপক ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়াতে প্রতিদিনই কোনো না কোনো খবর ভাইরাল হচ্ছে। সেই ভাইরাল হওয়া ভিডিও গুলো দেখে জনতা মনে আনন্দ লাভ করে। কিছুদিন আগে সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ভাইরাল হয়েছিল সেই ভিডিওতে দেখা যাচ্ছিল একজন মহিলা তার স্নেহের সাথে ভাত মাখিয়ে একটা হনুমানকে খাইয়ে দিচ্ছিলেন। আবার কিছুদিন আগে একটি ভিডিওতে দেখা যায় একজন লোক হাতের তালুতে একটু জল নিয়ে সেই জল পান করাচ্ছে সবুজ রঙের একটা সাপকে।ওই ব্যক্তির অপর হাতে একটি ক্যামেরা ছিল যা দিয়েই তিনি ভিডিও তুলে আপলোড করেছেন সোশ্যাল মিডিয়াতে। ভিডিওটি মুহূর্তের মধ্যেই ভাইরালে পরিণত হয়।

এইবারে সোশ্যাল মিডিয়াতে যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেটিও একটি পশুকে নিয়ে। ভিডিওতে দেখা যাচ্ছে একটি কোবরা সাপ একটি গাছের মগডালে উঠে ফনা ধরেছে। একজন মহিলা প্রাণপনে চেষ্টা করছেন সাপটিকে নীচে নামানোর জন্য। সেই জন্য তিনি একটি লাঠি দেখাচ্ছেন সাপটিকে। সাপকটি তখন ভয় দেখানোর জন্য ফনা তুলে ধরছে। এই ভিডিওটি দেখে নেটিজেনদের চক্ষু চড়কগাছ।

এখানে বলা যেতে পারে ফ্লাইং স্নেক বলে এক ধরনের সাপ আছে যারা একটি গাছের মগডাল থেকে অন্য গাছের মগডালে খুব সহজেই যেতে পারে।কিন্তু কোবরা সাপকে গাছের মগডালে উঠতে সচরাচর এর আগে কখনো দেখা যায়নি। ফ্লাইং স্নেক এবং কোবরার পেশীর মধ্যে পার্থক্য আছে। তাই এই ভিডিওটি দেখে মানুষজনেরা ভয় পেয়ে যাবেন।