গ্যা’স সি’লি’ন্ডা’র মা’ত্র ৯ টাকা দাম, শে’ষ সুযোগ ৩০ এপ্রিল পর্যন্ত, জানুন কিভাবে পাবেন সু’যো’গ

প্রতিনিয়ত যেভাবে গ্যাসের দাম বেড়েই চলেছে, তাতে করে নাভিশ্বাস উঠে যাচ্ছে সাধারণ মানুষের। তবে সম্প্রতি রান্নার গ্যাসের দাম কিছুটা হলেও কমেছে। কিছুটা হলেও উপকৃত হচ্ছেন বহু ভোক্তা। কিন্তু তা সত্বেও সিলিন্ডারের দাম এসে দাঁড়িয়েছে ৮০৯ টাকা তে যেটা নেহাতই কম নয়। আন্তর্জাতিক বাজারে যেভাবে অপরিশোধিত তেলের দাম চড়া হচ্ছে, তাতে করে রান্নার গ্যাসের দাম কমার সম্ভাবনা খুব একটা নেই এই মুহূর্তে।

তবে আপনি যদি ব্যবহার করেন পেটিএম তাহলে প্রায় ৯০০ টাকার গ্যাস আপনি পেয়ে যাবেন মাত্র ৯ টাকায়। অবাক লাগল একেবারে সত্যি কথা এটি। এমনই একটি ক্যাশব্যাক অফার নিয়ে এসেছে জনপ্রিয় ডিজিটাল পেমেন্ট অ্যাপ পেটিএম। এই অফারটি ব্যবহার করলে আপনি গ্যাস সিলিন্ডার অনলাইনে বুক করার সময় ফেরত পাবেন ৮০০ টাকা পর্যন্ত।

ডাম্পার এই অফারটি আগামী ৩০ এপ্রিল পর্যন্ত থাকবে। যারা প্রথমবার অনলাইনে এলপিজি সিলিন্ডার বুক করবেন এবং পেটিএম মারফত পেমেন্ট করবেন শুধুমাত্র তারাই ব্যবহার করতে পারবেন এই অফারটি। পেমেন্ট করার সময় আপনাকে দেওয়া হবে একটি স্ক্র্যাচ কার্ড। সেটি ব্যবহার করলে আপনি ন্যূনতম ১০ টাকা থেকে ৮০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন। তবে সাত দিনের মধ্যে ব্যবহার করতে হবে এই স্ক্র্যাচ কার্ড টি।

ফোনে পেটিএম অ্যাপ ডাউনলোড করুন আগে। তারপর এজেন্সির নামে সিলিন্ডার বুক করুন। রিচার্জ অপসনে গিয়ে বুকে সিলিন্ডার অপশনে গ্যাস প্রোভাইডারের নাম দিন। এরপর যেটা অবশ্যই করতে হবে তাহল প্রমো কার্ড।’FIRSTLPG’ এই প্রোমো কোড দিয়ে পেমেন্ট করলে ২৪ ঘণ্টার মধ্যে স্ক্র্যাচ কার্ড পাবেন যার বৈধতা থাকবে আগামী সাত দিন।