“খেলা হবে, রক্ত গঙ্গা বইবে”, তুফানগঞ্জের বিজেপি পার্টি অফিসের সামনে হুমকি পোস্টার

সামনেই একুশে বিধানসভা নির্বাচন পশ্চিমবঙ্গে, আর সেই কারণেই দলবদল যেনো একটি উৎসবে পরিণত হয়েছে। শাসক দল বিরোধী দল সব জায়গাতেই দলবদল এর খেলা শুরু হয়েছে। আর সেই কারণেই দেখা যাচ্ছে রাজ্য রাজনীতিতে হিংসার পরিমাণ আগের তুলনায় আরো বেশি বৃদ্ধি পেয়েছে। মারামারি থেকে শুরু করে দাঙ্গা-হাঙ্গামা হুমকি এমনকি বোমাবাজি পর্যন্ত শুরু হয়েছে। যার শিকার হয়েছেন, কিছুদিন আগেই রাজ্যের প্রতিমন্ত্রী জাকির হোসেন ।

এবার ঠিক এই পরিস্থিতির মধ্যেই বিজেপির পার্টি অফিসে হুমকির পোস্টার পড়ল। সূত্রের মাধ্যমে জানা গেছে কুচবিহার জেলার তুফানগঞ্জ এলাকার চিলাখানায় বিজেপির পার্টি অফিসে শুক্রবার সকালে হুমকির পোস্টার নিয়ে দারুণ শোরগোল। একেবারে সাত সকাল থেকেই উত্তেজনা তুঙ্গে। পোস্টারে লেখা রয়েছে খেলা হবে, আর এই স্লোগান যে কতটা তুঙ্গে সেটা সমস্ত রাজ্যবাসী জানে। সমস্ত রাজনৈতিক দলের নেতা দের মুখেই শোনা যাচ্ছে এই ধরনের স্লোগান।মোটকথা এই শ্লোগানের মাধ্যমে যে এক ধরনের হুমকি ব্যক্ত করা হচ্ছে সেটা স্পষ্টভাবেই বোঝা যাচ্ছে বলে জানিয়েছে রাজনৈতিক পর্যবেক্ষক।

স্বাভাবিকভাবেই এই খবর পেয়ে পার্টি অফিসে ভিড় জমায় সাধারণ মানুষ থেকে সমস্ত সমর্থক ও নেতারা। দরজায় পোস্টারে লেখা থাকে, খেলা হবে রক্ত বন্যা বইবে, জয় বাংলা। এই পোস্টারের পেছনে কারা রয়েছে সেটা এখনও স্পষ্ট ভাবে জানা না গেলেও বিজেপির নেতারা তৃণমুলকেই দোষী বলে মনে করছে। স্বাভাবিকভাবেই এই পোস্টারে এজে হুমকির বার্তা রয়েছে সেটা রাজনৈতিক পর্যবেক্ষকরা মনে করছে।।