খানিকটা সস্তা হলো জ্বালানি, জেনে নিন আপনার শহরে দাম কতো পেট্রোল-ডিজেলের

এবার সাধারণ মানুষের মুখে হাসি ফুটেছে এটা বলাই যেতে পারে। কারণ এবার ডিজেলের দামে পতন ঘটেছে কিছুটা। এই করোনা পরিস্হিতির পরেই দেখা যাচ্ছিল একটা সময় ভারতে পেট্রোলের থেকে দাম বেড়ে গেছে ডিজেলের। আর যেটা কিনা ভারতের ইতিহাসে প্রথম। এমন কোনোদিন ঘটে নি যেই কারণে পেট্রোলের থেকে ডিজেলের দাম বেশী হয়। কিন্তু এই করোনা এবার সেটাও করে দেখিয়েছে। তবে আজকের সকালে ডিজেলের দাম দেখে হাসি ফুটেছে অনেকের মুখেই। আজ সোমবার ডিজেলের দামে ঊর্ধ্বমুখী পরিবর্তন করা হয় নি একেবারেই । তবে লিটার প্রতি দাম কমানো হয়েছে। ১৫ পয়সা করে।

তবে বিভিন্ন রাজ্য বিভিন্ন বড় বড় শহর গুলোতে জ্বালানির দাম কিন্তু বিভিন্ন রকম। দিল্লি কলকাতা, মুম্বাই, চেন্নাই সব জায়গায় দাম বিভিন্ন ধরনের। কলকাতায় পেট্রোলের দাম লিটার প্রতি ৮২.৬৭ টাকা, ডিজেলের দাম ৭৪.৯৪ টাকা।এদিকে মুম্বাইয়ের লিটার প্রতি পেট্রোলের দাম ৮৭.৮২ টাকা, যা গত দুই দিন থেকে একই রয়েছে। এদিকে ডিজেলের দাম ৭৭.৯৭ টাকা।

চেন্নাইয়ের পেট্রোলের দাম লিটার প্রতি ৮৪.২১ টাকা, এদিকে ডিজেলের দাম ১৪ পয়সা প্রতি লিটার কমিয়ে দাম রাখা হয়েছে ৭৬.৮৫ টাকা। এদিকে দিল্লির পেট্রোলের দাম ৮১.১৪ টাকা ও ডিজেলের দাম ১৫ পয়সা প্রতি লিটারে কমিয়ে করা হয়েছে ৭১.৪৩ টাকা।