এবার থেকে ডেবিট কার্ডেও মিলবে EMI সুবিধা, পুজোর প্রাক মুহূর্তে বড় ঘোষণা করল SBI

এস বি আই সর্বদা তাদের গ্রাহকদের জন্য কিছু না কিছুনতুন ধরনের সুযোগ সুবিধা নিয়ে আসতেই থাকে। এবারও তাদের কাজে অন্যথা হয় নি। আগে যেমন শুধু ই এম আই এর সুবিধা পাওয়ায এতো এস বি আই ক্রেডিট কার্ডেই, সেটাই এখন পাওয়া যাবে ডেবিট কার্ডেও। তবে হ্যা সবাই নাও পেতে পারে এই সুবিধা। কিছু নির্বাচিত গ্রাহকেরাই পাবে এই ডেবিট কার্ডের মাধ্যমে ই এম আই এর ব্যবস্থা।

ডেবিট কার্ডেরা দ্বারা টাকা মেটানোর সময় পাওয়া যাবে এই সুবিধা। মাসিক কিস্তিতে সহজেই টাকা মেটানোর সুযোগ পাওয়া যাবে এই বার থেকে ডেবিট কার্ডের মাধ্যমে। করোনা যতই থাকুক না কেনো, সামনেই উৎসবের দিন ঘনিয়ে আসছে। আর এই কারণেই কম করে হলেও জমে উঠছে উৎসবের বাজার। মানুষ অনলাইন কেনাকাটাকেই বেশী গুরুত্ব দিচ্ছে। তাই এই সময়ে ডেবিট কার্ডের মাধ্যমে ই এম আই এর সুবিধা সত্যিই মানুষের অনেকটাই কাজে লাগবে।

করোনার আগের থেকেই মানুষ ডিজিটাল লেনদেনে ঝুকেছিল, কিন্তু করোনার কারণে সেটা আরও বৃদ্ধি পেয়েছে। এই সুযোগের ফলে প্রি এপ্রুভড গ্রাহকেরা ই কমার্স সাইট আমাজন ও ফ্লিপকার্ট থেকে স্টোর কার্ড সোয়াইপ করে ফ্রিজ, এসি, ওয়াশিং মেশিন, গাড়ি ফার্নিচার সব কিছু ই এম আই এর মাধ্যমে নিতে পারবে। কিস্তির সময় ৬, ৯, ১২ ও ১৮ মাসের থাকবে কিন্তু এর জন্য ৮ হাজার টাকার বাজার করতেই হবে।