বিনামূল্যে ইউটিউব প্রিমিয়ামের সাবস্ক্রিপশন, গ্রাহকদের জন্য দুর্দান্ত অফার নিয়ে এল এয়ারটেল

এবার গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফার নিয়ে আসল এয়ারটেল। বিনামূল্যে ৩ মাসের ইউটিউব প্রিমিয়ামের সাবস্ক্রিপশন দিচ্ছে এয়ারটেল। এরজন্য কোনো বিশেষ মূল্যের রিচার্জের প্রয়োজন নেই। ইউটিউবে ভিডিও দেখতে গেলেই শুরুতে একটি বা দুটি বিজ্ঞাপন শুরু হয়ে যায়। বেশিরভাগ সময় ‘স্কিপ’ অপশন‌‌টি আসে কিন্তু কখনও পুরো বিজ্ঞাপনটিই দেখতে বাধ্য হন ব্যবহারকারী। যা খুবই বিরক্তিকর। কিন্তু ইউটিউব প্রিমিয়ামের সাবস্ক্রিপশন থাকলে এই বিষয়টির মুখোমুখি হতে হয় না।

তবে অনেকেই এই সাবস্ক্রিপশন নেন না। এবার এয়ারটেল ৩ মাসের জন্য ইউটিউব প্রিমিয়ামের সাবস্ক্রিপশন দিচ্ছে। এয়ারটেল থ্যাংকস অ্যাপ এবং সংস্থার ওয়েবসাইট থেকে এই অফারের সুবিধা নিতে পারবেন। তবে ইউটিউব প্রিমিয়াম, ইউটিউব রেড, ইউটিউব মিউজিক প্রিমিয়াম, গুগল প্লে মিউজিক সার্ভিসেসের সাবস্ক্রিপশন যাঁরা একবার নিয়েছেন, তাঁরা এই সুবিধা নিতে পারবেন না। এই অফার ২০২১ সালের ২২ এপ্রিল পর্যন্ত চালু থাকবে।

জানা গিয়েছে, এই অফারটি যেকোনও সময় একজন গ্রহিক নিতে পারেন। একটি ফর্ম ফিলআপ করেই এই অফারটি নিতে পারবেন। অফারটি নেওয়ার পরই নিজের গুগল অ্যাকাউন্ট থেকে ইউটিউব প্রিমিয়ামে লগ ইন করলেই হবে। ৩ মাস পর অফারটি শেষ হলে, মাসিক ১২৯ টাকার রিচার্জ করাতে হবে। কেউ চাইলে ট্রায়াল শেষের পর রিচার্জ নাও করাতে পারেন।