BREAKING: গুরুতর সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি প্রাক্তন মুখ্যমন্ত্রী

উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী মুলায়াম সিং যাদব অসুস্থ হয়ে ভর্তি হল হাসপাতালে। তিনি নাকি লক্ষনৌর মেদান্তা হাসপাতালে ভর্তি হয়েছেন। তার অসুস্থতার কারণ হিসেবে জানা যায় তিনি হাসপাতালে ভর্তি হয়েছে পাকিস্থলীর সমস্যা নিয়ে। এটা প্রথম নয়, কারণ এর আগেও তাকে ভর্তি করা হয়েছিল হাসপাতালে। গতকাল রাতের থেকে তার শরীর অনেকটাই অসুস্থ হয়ে পরে, আর তারপরেই দেরি না করে তাকে ভর্তি করা হয় হাসপাতালে।

গত ৫ দিন আগেও তাকে ভর্তি করা হয়েছে হাসপাতালে। এবার তারপরে তাকে বাড়িতে নিয়ে আসা হলেও ফের অসুস্থ হয়ে যায় গতকাল সে। তাদের দলের তরফ থেকে জানানো হয়, যে শনিবার তার সব চেক আপ করে তাকে বাড়িতে নিয়ে আসা হয়, কিন্তু তার পরের দিন ফের অসুস্থ হয় তিনি। ডাক্তারেরা পরীক্ষা করে দেখেন তার পাকস্থলী জনিত সমস্যা আছে, কিন্তু তিনি শনিবার অনেকটাই সুস্থ ছিলেন, কিন্তু আবার তিনি সেই সমস্যা নিয়েই ভর্তি হন লক্ষনৌর হাসপাতালে।

গতকাল রাতের দিকে যখন তাকে ভর্তি করা হয়, তার পরেই রাত ১ টা ২২ মিনিটে মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং টুইট করে বলেন মুলায়ম সিংকে আবার হাসপাতালে ভর্তি করা হয়েছে, তিনি যেনো দ্রুত সুস্থ হয়ে বাড়িতে ফেরে।

গতকাল আবার প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংকেও এইমসে ভর্তি করা হয়, তার বুকের ব্যাথা নিয়ে সে ভর্তি হয় হাসপাতালে। তার পরেই আবার খবর আসে মুলায়ম সিং যাদবের। রাত ৮ টা ৪৫ মিনিটে মনমোহন সিংকে হাসপাতালে ভর্তি করা হয়। তিনি এখন কার্ডিও থোরাসিক বিভাগে ভর্তি হয়েছেন। তার চিকিৎসা এখন ডঃ নিতীশ নায়েকের তত্ত্বাবধানে চলছে। তার দ্রুত সুস্থ হওয়ার কামনা সবাই করেছে।