এই কারণের জন্যই অক্ষয় কুমারকে ভুলভুলাইয়া-২ থেকে বা’দ দিয়েছেন পরিচালক

ভুলভুলাইয়া ১ সিনেমাটি ২০০৭ সালে মুক্তি পেয়েছিল এবং যেখানে অভিনয় করতে দেখা গিয়েছিল অক্ষয় কুমার, বিদ্যা বালান, পরেশ রাওয়াল, আমিশা প্যাটেল এবং শাইনি আহুজাকে। অসাধারণ থ্রিলার, মজা, হাসি অ্যাকশন সমস্ত কিছু নিয়েই সিনেমাটি তৈরি হয়েছিল।

বহু বছর আগে সিনেমাটি মুক্তি পেয়ে থাকলেও আজও দর্শকের মনে সিনেমাটির প্রত্যেকটি মুহূর্ত জ্বলজ্বল করে। তবে সেই ছবিকে ঘিরে আবার নতুন করে ভুলভুলাইয়া ২ আসতে চলেছে, তবে এই সিনেমাতে অক্ষয় কুমারের জায়গায় অভিনয় করতে চলেছেন কার্তিক আরিয়ান।

তবে পরিচালক প্রিয়দর্শন এই সিনেমাটিতে কেন অক্ষয় কুমারের বদলে কার্তিক আরিয়ানকে নিয়েছেন সেই বিষয়টি বোঝার জন্য ছেড়ে দিয়েছেন দর্শকদের উপর।

আরো পড়ুন: বিনামূল্যে রেশন সবার জ’ন্য নয়! কি পদক্ষেপ নি’তে চলেছে কেন্দ্র?

পরিচালকের জানান,” ভুলভুলাইয়া ১এ অক্ষয়কে নেওয়া হয়েছিল, সেই জন্য যদি ভুলভুলাইয়া ২ তে অক্ষয়কে নেওয়া হতো তবে সেক্ষেত্রে ভুলভুলাইয়া ১ সিনেমাটি যেখানে শেষ হয়েছিল সেখান থেকে আবার নতুন করে শুরু করার অধ্যায় দেখাতে হতো, কিন্তু সেটা আমরা করতে চাইনি এই ছবিটি বিশেষ করে কার্তিক আরিয়ান, টাবু এবং কিয়ারার জন্যই করা হয়েছে এবং প্রত্যেকেরই এই ছবির গল্পটি পছন্দ হয়েছে।”

তবে বর্তমানে এখন পরিচালক অন্য একটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। এখন দেখা যাক ভুলভুলাইয়া ২ অধ্যায়টি দর্শকদের মনে ভুলভুলাইয়া ১ অধ্যায়ের মতোই প্রভাব ফেলতে পারে কিনা।