20,999 টাকার স্মার্টফোন Moto G 5g মাত্র 7,799 টাকায় কেনার সুযোগ দিচ্ছে ফ্লিপকার্ট, আজই করুন বুক

নতুন বছরে সম্পূর্ণ নতুন চমক নিয়ে হাজির Motorola-র Moto G 5G স্মার্টফোনটি! 24,999 টাকার স্মার্টফোনটি এবার মাত্র 7,799 টাকার বিনিময়েই পেতে পারেন গ্রাহক। এই সুবর্ণ সুযোগটি মিলছে একমাত্র ফ্লিপকার্টে। অর্থাৎ, গ্রাহক যদি ফ্লিপকার্ট থেকেই ফোনটি কেনেন তবে তিনি এত বিপুল পরিমাণে ছাড় পাবেন। মাত্র 7,799 টাকার বিনিময়েই 6GB RAM এবং 128GB স্টোরেজসম্পন্ন স্মার্ট ফোনটি পাওয়া যেতে পারে। এক্ষেত্রে অবশ্য কিছু শর্ত মানতে হবে।

Flipkart-এ Moto G 5G হ্যান্ডসেটের উপর 4000 টাকার ফ্ল্যাট ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। অর্থাৎ এক্ষেত্রে ফোনের দাম হবে 20,999 টাকা। তবে এই ফোনটি কেনার জন্য যদি কেউ নিজের পুরনো ফোন এক্সচেঞ্জ করেন তাহলে তিনি অতিরিক্ত 13,200 টাকার ছাড় পেয়ে যেতে পারেন! যার ফলে 20,999 টাকার ফোনটি ডিসকাউন্টে মাত্র 7,799 টাকায় পাওয়া যাবে। তবে সেক্ষেত্রে ফোনের বর্তমান স্টেটাস চেক করবে সংস্থা।

সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, ফোন এক্সচেঞ্জ করার জন্য ফোনের বর্তমান স্টেটাস সম্পর্কিত কিছু গুরুত্বপূর্ণ ডিটেইলস সংস্থাকে জানাতে হবে। তার উপর ভিত্তি করেই সংশ্লিষ্ট সংস্থা ঠিক করবে ফোনটি আদৌ এক্সচেঞ্জ করা যাবে কিনা। কারণ প্রত্যেক কোম্পানির ফোনের এক্সচেঞ্জ ভ্যালু আলাদা হয়ে থাকে। সেক্ষেত্রে গ্রাহকের পুরনো ফোনটি যদি এক্সচেঞ্জের শর্ত পূরণ করে তাহলেই সেই ফোনের বিনিময়ে এই দুর্দান্ত ফিচারস সমন্বিত স্মার্টফোনটি অতি কম দামে পাওয়া যাবে।

Qualcomm-এর Snapdragon 750G চিপসেট, 20W ফাস্ট চার্জিং সাপোর্ট সমন্বিত 5,000mAh ব্যাটারি, 6.7 ইঞ্চির FHD+ IPS LCD আপফ্রন্ট ডিসপ্লে, একটি পাঞ্চ-হোল কাটআউটের মধ্যে 16MP সেলফি ক্যামেরা, এছাড়াও 48MPর প্রাইমারি ক্যামেরা, 8MP আলট্রা ওয়াইড স্ন্যাপার এবং একটি 2MP ম্যাক্রো শ্যুটার, রিয়ার-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এই উন্নত মানের স্মার্টফোনের অন্যতম আকর্ষণ। উল্লেখ্য, HDFC Bank-এর ডেবিট বা ক্রেডিট কার্ড থেকে পেমেন্ট করলে অতিরিক্ত হাজার টাকা ক্যাশব্যাক মিলবে।