ক’রো’না কা’লে “বিগ সেভিং ডে সেল” নিয়ে এ’লো Flipkart, জানুন কোন কোন ফো’নে মিলবে ছা’ড়

মোবাইল প্রেমীদের জন্য সুখবর। যারা এই সময় নতুন ফোন কেনার কথা ভাবছেন তাদের জন্য দুর্দান্ত অফার নিয়ে হাজির ফ্লিপকার্ট। আগামী ১৩ই জুন অর্থাৎ রবিবার থেকে Flipkart-এ শুরু হচ্ছে বিগ সেভিং ডে সেল। ১৬ই জুন পর্যন্ত চলবে এই অফার। এই চারদিনের মধ্যে নিজের পছন্দের যেকোন স্মার্টফোনের উপর পেয়ে যাবেন আকর্ষণীয় অফার। আইফোনের উপরেও পাবেন আকর্ষণীয় ছাড়।

রিয়েলমি, শাওমি, পোকো, ভিভো, ওপো, স্যামসাংয়ের স্মার্টফোনের উপর আকর্ষণীয় ছাড় দিচ্ছে ফ্লিপকার্ট। এসবিআই কার্ডে ইএমআইতে কেনাকাটা করলে পাবেন ১০ শতাংশ হারে ছাড়। স্মার্ট ফোন ছাড়াও অবশ্য বেশ কিছু ডিভাইস কেনার ক্ষেত্রেও ছাড় পেতে পারেন গ্রাহক। ফ্লিপকার্টের এই অফার অনুযায়ী আগামীকাল থেকে iQOO3 স্মার্টফোনটি আপনি ৩৪,৯৯০ টাকার বদলে মাত্র ২৪,৯৯০ টাকায় পেয়ে যাবেন।

iPhone XR ফোনটিতেও এই কদিনের জন্য থাকছে আকর্ষণীয় ছাড়। ৪১,৯৯৯ টাকার ফোনটি এই কদিনে মাত্র ৩৯,৯৯৯ টাকায় পেয়ে যাবেন গ্রাহক। iPhone 11 Pro পাবেন মাত্র ৭৪, ৯৯৯ টাকায়, থাকছে ৫ হাজার টাকার ছাড়। iPhone SE এর দাম পড়বে মাত্র ৩১,৯৯৯ টাকা। Google Pixel 4a ২৯,৯৯৯ টাকার বদলে মাত্র ২৬,৯৯৯ টাকায় পেয়ে যাবেন। Asus ROG Phone 3 ফোনেও থাকছে আকর্ষণীয় অফার।