ফ্লিপকার্ট দিচ্ছে বিগ দিওয়ালি সেল, স্মার্টফোন কেনার এটাই সেরা সময়, দিচ্ছে বিশেষ ছাড়, জানুন দাম

২৯ অক্টোবর থেকে ফ্লিপকার্টে শুরু হয়েছে বিগ দিওয়ালি সেল, চলবে নভেম্বরের ৪ তারিখ পর্যন্ত। এই সেলে স্মার্টফোনের উপর আকর্ষণীয় ছাড় পেয়ে যাবেন। জেনে নিন বিস্তারিত। ৬৪ জিবি স্টোরেজ যুক্ত আই ফোন এক্সআর ৩৯,৯৯৯ টাকায় পাবেন। এই ফোনের আসল দাম ৫২,৫০০ টাকা। এক্সচেঞ্জ অফারের সঙ্গে গ্রাহকরা ১৪,৩৬০ অবধি ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেতে পারেন। পাশাপাশি অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে পেয়ে যাবেন অতিরিক্ত ১০% ডিসকাউন্ট।

আইফোন এসই পাবেন ৩২,৯৯৯ টাকায়। এই ফোনের আসল দাম ৪২,৫০০ টাকা। অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট কার্ড দিয়ে কিনলে অতিরিক্ত ৩০০০ টাকা অবধি ছাড় পেতে পারেন। আই ফোন ১১ প্রো পাবেন ৭৯,৯৯৯ টাকায়। এই স্মার্টফোনের আসল দাম ১,০৬,৬০০ টাকা। অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট কার্ড দিয়ে কিনলে অতিরিক্ত ৩০০০ টাকা অবধি ছাড় পেতে পারেন। ৮৩,০০০ টাকার স্যামসাং গ্যালাক্সি এস ২০+ পাবেন ৪৯,৯৯৯ টাকায়। এক্সচেঞ্জ অফারে এই ফোন কিনলে ১৪,৮৫০ টাকা অবধি অতিরিক্ত ছাড় পেতে পারেন। পোকো এম২ প্রো পাবেন ১২,৯৯৯ টাকায়।

এই ফোনের আসল মূল্য ১৬,৯৯৯ টাকা। ৮৫,৫০০ টাকার স্যামসাং গ্যালাক্সি নোট ১০+ পাবেন ৫৯,৯৯৯ টাকায়। এই স্মার্টফোনের সঙ্গে নো-কস্ট ইএমআই-এর সুবিধাও থাকছে। ৩ রা নভেম্বর দুপুর ১২টায় থাকছে ফ্ল্যাশ সেল রয়েছে। এই ফ্ল্যাশ সেলে ৭০,০০০ টাকার এলজি জি৮এক্স পাবেন মাত্র ২৪,৯৯০ টাকায়।