তারকারা কেন ঘুরে ফিরে মালদ্বীপ যান ছুটি কাটাতে, রহস্য ফাঁস হলো এবার, জেনে নিন

মধ্যবিত্তদের ঘুরতে যাওয়ার জায়গা যেমন দীঘা অথবা পুরি, তেমনি আমাদের সেলিব্রিটিদের ঘুরতে যাওয়ার জায়গা মানেই দুবাই অথবা মালদ্বীপ। টাইগার শ্রফ থেকে ক্যাটরিনা কাইফ, দিশা পাটানি থেকে সোনাক্ষী সিনহা সকলেই কখনও না কখনও ছুটি কাটাতে যান মালদ্বীপ। মালদ্বীপের অসাধারণ সৌন্দর্য আরো বেশি সুন্দর হয়ে যায় তাদের উপস্থিতিতে। নিউ নরমাল লাইফে ফিরে আসার আগে বহু অভিনেতা-অভিনেত্রীকে দেখা যায় মালদ্বীপে ছুটি কাটাতে। কিন্তু স্বাভাবিকভাবেই একটি প্রশ্ন সকলের মধ্যেই ঘোরাফেরা করে, কেন বলিউড তারকারা শুধুমাত্র পছন্দ করেন মালদ্বীপে ছুটি কাটাতে।

বলিউড হাঙ্গামা নামক একটি সংবাদ সংস্থা এই প্রশ্নের জবাব খুঁজে পেয়েছেন। সাধারণ বলিউড তারকারা শুধুমাত্র প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করার জন্য সেখানে বেড়াতে যান না। তাদের মালদ্বীপের বেশি যাওয়ার অন্যতম কারণ হলো সেখানকার ভ্রমণ সংস্থার মধ্যে হওয়া চুক্তি।

চুক্তি অনুযায়ী মালদ্বীপে ঘুরে বেড়ানোর সুযোগসব তারকাদের কাছে থাকে একেবারে বিনামূল্যে। অর্থাৎ প্রত্যেক তারকা মালদ্বীপে থাকতে পারেন বিনামূল্যে। তবে তারকাদের শর্ত দেওয়া হয় যে শুধুমাত্র ঘুরে বেড়ালে চলবে না।মালদ্বীপে থাকাকালীন কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে হবে। তাই আমরা প্রত্যেক অভিনেতা-অভিনেত্রীদের দেখতে পাই মালদ্বীপে ছুটি কাটানোর ছবি পোস্ট করতে। এটি করার কারণ হলো, অভিনেতা অথবা অভিনেত্রীদের দেখলে অনেকেই মালদ্বীপের বিভিন্ন হোটেলে ছুটি কাটাতে যাবার জন্য আগ্রহী হবেন।

এটি প্রচার এর বিনিময়ে বেড়াতে দেবার সুযোগ সুবিধা যুক্ত একটি চুক্তি। প্রসঙ্গত উল্লেখ্য, শ্রীলংকা থেকে প্রায় 400 মাইল দূরে দক্ষিণ পশ্চিম দিকে ভারত মহাসাগরের দ্বীপ রাষ্ট্র হল মালদ্বীপ। এখানে রয়েছে ১১৯২ ক্ষুদ্র ক্ষুদ্র দ্বীপ। এই দ্বীপের মূল আকর্ষণের কেন্দ্রবিন্দু হলো, সরল এবং শান্ত মনোরম পরিবেশ। এই শান্ত পরিবেশ মূলত পর্যটকদের আকর্ষণ করে।