তৃণমূলে তারকা প্রার্থীর ছড়াছড়ি, কে কোথায় দাঁড়ালেন জেনে নিন

প্রকাশিত হল তৃণমূলের বহুপ্রতীক্ষিত একুশের বিধানসভা নির্বাচনী প্রার্থী তালিকা। হিসেব মতোই এই তালিকায় টলিউডি নক্ষত্রদের একটি বড় অংশ ঠাঁই পেয়েছেন। তৃণমূল সুপ্রিমো মমতা বন্দোপাধ্যায়ের ইচ্ছায় বারাকপুরে তৃণমূলের প্রার্থী হিসেবে দাঁড়িয়েছেন টলিউডি পরিচালক রাজ চক্রবর্তী। বাঁকুড়া থেকে দাঁড়াচ্ছেন দলের নতুন সদস্যা অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়।

দলের নতুন এক সদস্যা তথা বিশিষ্ট কীর্তন শিল্পী অদিতি মুন্সি রাজারহাট-গোপালপুর কেন্দ্র থেকে তৃণমূলীয় প্রার্থী হিসেবে দাঁড়িয়েছেন। অভিনেত্রী সায়নী ঘোষ পেয়েছেন আসানসোল দক্ষিণের দায়িত্ব। এছাড়াও মেদিনীপুর সদর থেকে ভোটের লড়াই লড়বেন অভিনেত্রী জুন মালিয়া। উত্তরপাড়ায় তৃণমূলীয় প্রার্থী হিসেবে দাঁড়িয়েছেন অভিনেতা কাঞ্চন মল্লিক।

সোনারপুর দক্ষিণ কেন্দ্র থেকে দাঁড়াবেন টেলি ধারাবাহিকের জনপ্রিয় মুখ লাভলী মৈত্র। বাংলা চলচ্চিত্র জগতের পাশাপাশি সাঁওতালি চলচিত্র জগতের নক্ষত্ররাও রয়েছেন এই তালিকায়। সাঁওতালি সিনেমা জগতের বিখ্যাত তারকা বীরবাহা হাঁসদা ঝাড়গ্রাম থেকে তৃণমূলের হয়ে লড়বেন। প্রাক্তন ফুটবলার বিদেশ বসু উলুবেরিয়া পূর্ব থেকে ভোটের লড়াই লড়বেন।

কৃষ্ণনগর উত্তর থেকে লড়বেন দলের নবাগতা সদস্যা কৌশানী মুখোপাধ্যায়। চন্ডিপুর থেকে দাঁড়াবেন অভিনেতা সোহম চক্রবর্তী। বারাসাত কেন্দ্রে চিরঞ্জিত চক্রবর্তী, চন্দননগরে ইন্দ্রনীল সেন তৃণমূলের হয়ে লড়বেন। তবে এই দফায় যারা তৃণমূলের মুখ হিসেবে লড়ার সুযোগ পেলেন না তাদের জন্য রয়েছে সান্তনা পুরস্কার। ভবিষ্যতে বিধান পরিষদে জায়গা করে নেবেন তৃণমূলের অন্যান্য টলিউডি সদস্যরা, এমনটাই আশ্বাস দিয়েছেন মুখ্যমন্ত্রী।