জানুন কবে থেকে শুরু হবে বিগবস, কে থাকছেন সঞ্চালক? সালমান না অন্য কেউ, দেখে নিন

বিগ বস ১৪ নিয়ে যথেষ্ট অপেক্ষারত ছিল দর্শকরা। এর আগেও বিগবস সম্প্রচারের দিন দেওয়া হয়েছিল কিন্তু পরে সেটা পাল্টে যায় করোনার জন্য ।কিন্তু এবার চ্যানেল কর্তৃপক্ষ নিজের ইনস্টাগ্রাম পেজে লেখেন বিগবস ১৪ ৩রা অক্টোবর থেকে শুরু হচ্ছে। আগের বারের মতো এবারেও এই অনুষ্ঠানটি হোস্ট করছেন অভিনেতা সালমান খান।

এবারের বিগবসের থিম হলো জঙ্গল এবং প্রোমোটি শুট করা হয়েছে সালমান খানের নিজস্ব ফার্ম হাউস থেকে। তবে এই বারের বিগবসে অনেক নিয়মকানুন পাল্টে গিয়েছে। এই সিজনে কোন বিদেশী প্রতিযোগীরা বিগবসে অংশগ্রহণ করতে পারবেননা। প্রত্যেক প্রতিযোগীকে করোনা টেস্ট করানোর পরেই ,বিগবস বাড়িতে ঢোকার অনুমতি দেওয়া হবে। বাড়ির ভিতরেও প্রতিযোগিরা সুরক্ষিত থাকতে পারে, সেই বিষয়ে যথেষ্ট নজর রাখবে বিগ বস কর্তৃপক্ষ।

বিগ বস কর্তৃপক্ষ দাবি করেছেন যে, লকডাউন এর কারণে মানুষ বাড়ির মধ্যেই বন্ধি ছিলেন। সেই বিষয়টি দর্শকরা নিজেদের সাথে অনুভব করতে পারবেন এই বছরের বিগবস সিজনের মাধ্যমে। শোনা যাচ্ছে এই সিজনে বিগবস প্রতিযোগিতায় রয়েছে, জেসমিন ভাসিন, অলি গনি, আইজাজ খান, সারা গুরুপাল, নেহা শর্মা, পবিত্রা পুনিয়া, নায়না সিং, নিক্কি তাম্বোলি, নিশান্ত মালখানি এবং আরো অনেকে।

সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন