অবশেষে মুখ খুললেন বিগ বি, সুশান্তকে নিয়ে দু-চার কথা বললেন অমিতাভ বচ্চন

সুশান্তের মৃত্যুর পথ থেকে একজন মানুষ ছিলেন যিনি একেবারে চুপ করেছিলেন, তিনি আর কেউ না সকলের শ্রদ্ধেয় অভিনেতা অমিতাভ বচ্চন। কখনোই কোনো বিতর্কে জড়িয়ে পড়া পছন্দ করেন না তিনি। সম্প্রতি সুশান্ত সিং রাজপুতের মৃত্যু হোক অথবা মাদক চক্র, কোন কিছুতেই কোন মন্তব্য করতে দেখা যায়নি অভিনেতা কে।কিন্তু সম্প্রতি মাদকচক্র নিয়ে মুখ খোলার পর সোশ্যাল মিডিয়াতে উপহাসের শিকার হতে হয়েছে তার স্ত্রী জয়া বচ্চনকে। এই প্রসঙ্গেও কিন্তু একেবারে নির্বাক বিগ বি। গোটা বলিউড ইন্ডাস্ট্রি যেখানে উত্তাল হয়ে রয়েছে, সেখানে একমাত্র চুপ করে রয়েছেন বলিউড শাহেনশাহ।

তবে এবার সুশান্তকে নিয়ে মুখ খুললেন বলিউডের বিগবি অমিতাভ বচ্চন। তিনি সুশান্তকে নিয়ে দুটি প্রশ্ন করেছেন।না,কোন বিতর্ক তৈরি করতে তিনি প্রশ্ন করেন নি। তার এই প্রশ্ন দুটি ছিল জনপ্রিয় রিয়েলিটি শো কন বানেগা ক্রোড়পতির মঞ্চে। প্রথম প্রতিযোগী আরতীর কাছে সুশান্ত কে নিয়ে দুটি প্রশ্ন ছুড়ে দেন অমিতাভ বচ্চন। আর এই দুটি প্রশ্নের সঠিক উত্তর দিয়ে আরতী জিতে নেন ৬ লক্ষ ৪০ হাজার টাকা। প্রসঙ্গত উল্লেখ্য, চলতি বছরেই সমস্ত সামাজিক বিধিনিষেধ মেনে শুরু হয়ে গেছে কোন বানেগা ক্রোড়পতি।সমস্ত প্রতিযোগীকে সামাজিক দূরত্ব মেনে বসতে দেওয়া হচ্ছে।

এমনকি প্রতিযোগীকে করোনা পরীক্ষা করে দেওয়া হচ্ছে, নেগেটিভ এলে তবেই প্রবেশ করার অনুমতি পাচ্ছেন প্রতিযোগিতা। কিছুদিন আগেই অমিতাভ বচ্চন এবং তা সম্পূর্ণ পরিবার করণায় আক্রান্ত হয়েছিলেন। হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তারা। তবে অল্প কয়েকদিনের মধ্যেই সুস্থ হয়ে বাড়ি ফিরে এসেছিলেন অমিতাভ বচ্চন এবং তার পরিবারের সকলে। সুস্থ হয়ে আবার শুরু করে দিয়েছিলেন কন বানেগা ক্রোড়পতির শুটিং।