অবশেষে সুশান্ত মামলা নিয়ে মুখ খুললেন অক্ষয় কুমার, মুহূর্তে ভিডিও ভাইরাল

মাদক মামলা নিয়ে সরগরম বলিউড। বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত মৃত্যুরহস্য মামলার তদন্ত করতে গিয়ে বলিউডের সঙ্গে মাদক যোগের যে তথ্য উঠে এসেছে সেখানে নাম জড়িয়েছে রুপোলী দুনিয়ার তাবড় সেলিব্রেটির। সারা আলি খান, রকুল প্রীত সিং, দীপিকা পাড়ুকোন, রণবীর কাপুর, অর্জুন রামপাল এমনকি বলিউডের হার্টথ্রব শাহরুখ খান, কে নেই এই লিস্টে! নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর বয়ান অনুযায়ী, বলিউডের এ-লিস্টেড অভিনেতা অভিনেত্রীরা মাদকচক্রের সঙ্গে জড়িত।

এদের মধ্যে কেউ মাদক সরবরাহ করার অপরাধের সঙ্গে জড়িত বলে অভিযোগ উঠেছে, তো কারোর বিরুদ্ধে মাদক সেবনের অভিযোগ রয়েছে। বলিউড অভিনেতা-অভিনেত্রীদের বিরুদ্ধে এহেন অভিযোগ ওঠায় স্বভাবতই কলঙ্কিত হচ্ছে গ্ল্যামার দুনিয়া। কিছুদিন আগে জনপ্রিয় অভিনেত্রী তথা অমিতাভ বচ্চনের ঘরনী জয়া বচ্চন এবং অপর এক জনপ্রিয় অভিনেত্রী তথা বিজেপি সাংসদ হেমা মালিনী মাদক মামলায় বলিউডকে কলঙ্কিত করার প্রচেষ্টার বিরুদ্ধে সরব হয়েছিলেন।

তাদের বক্তব্য ছিল, মুষ্টিমেয় কয়েকজনের জন্য গোটা বলিউড দুনিয়াকে কলঙ্কিত করা যায় না। বলিউডের দিকে ওঠা অভিযোগের বিরুদ্ধে এবার মুখ খুললেন অভিনেতা অক্ষয় কুমার। শনিবার সন্ধ্যার পর এ সংক্রান্ত একটি ভিডিও প্রকাশ করে তিনি বলেছেন, বেশ কয়েক সপ্তাহ ধরেই তার অনেক কিছু বলার ছিল। কিন্তু বর্তমান যে নেতিবাচক পরিস্থিতি চলছে, তা বিবেচনা করে কাকে বলবেন, কীভাবে বলবেন, কতটা বলবেন তা তিনি বুঝে উঠতে পারছিলেন না।

তিনি স্বীকার করে নেন, বলিউডে মাদক জনিত সমস্যা রয়েছে। কিন্তু তাই বলে এই নয়, প্রত্যেক বলিউড কর্মী মাদকাসক্ত। নেটিজেনদের কাছে তার আবেদন, মাদক সংক্রান্ত তদন্তে বলিউডের প্রত্যেকেই সহায়তা করবেন। এই বিষয়টি অত্যন্ত স্পর্শকাতর। তাই এটা নিয়ে যেন কোনো গুজব রটাবেন না। অক্ষয় বলেন, দর্শকই বলিউডকে ভালোবাসা দিয়ে গড়ে তুলেছেন। সেই বলিউডের বিরুদ্ধে যখন মাদক যোগের অভিযোগ ওঠে, তখন দর্শকের পাশাপাশি বলিউডের তারকারাও অত্যন্ত দুঃখ পান। তার মন্তব্য, সুশান্ত সিং রাজপুত মারা যাওয়ার পর থেকেই এমন বেশ কিছু ঘটনা প্রকাশ্যে এসেছে, যার থেকে বলিউডের আত্মসমীক্ষা হওয়া উচিত। তিনি মনে করেন, অনেক গাফিলতি রয়েছে, যে গুলির সমাধান হওয়া প্রয়োজন।