ফে’লু’রা’ম একটা ব’র জু’টে’ছে, স্বা’মীকে স’ক’লে’র সা’ম’নেই অ’প’মা’ন করলেন কৃষ্ণকলির শ্যামা

কৃষ্ণকলি ধারাবাহিকের আগে তাকে সেইভাবে টিভির পর্দায় কেউ দেখেনি। কৃষ্ণকলি ধারাবাহিকের মধ্যে দিয়েই তিনি প্রথম পদার্পণ করেছিলেন ধারাবাহিক জগতে। শ্যামা চরিত্রে অভিনয় করে ইতিমধ্যে সকলের মনে জায়গা করেছেন তিনি। অন্যরকম একটি চরিত্রে অভিনয় করে সমালোচকদের মনে জায়গা করেছেন তিনি। ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত হলেও টেলিভিশনের পর্দায় তার অন্য রকম লুক এবং অন্যরকম অভিনয় দেখে ধারাবাহিকের প্রতি আকৃষ্ট হয়েছেন। যেখানে অন্যান্য অভিনেত্রীরা উগ্র সেজে থাকেন ঠিক সেখানেই শ্যামা সেজে থাকেন ঘরোয়া পোশাকে।

সম্প্রতি অভিনেত্রী নিজের ফ্যান পেজ থেকে শেয়ার করেছেন একটি ইনস্টাগ্রাম রিল ভিডিও। সেখানে রিয়েলি স্বামীর সঙ্গে দেখতে পাওয়া গেল একটি ভিডিও তৈরি করতে। ভিডিওতে দেখা যাচ্ছে যে স্বামীর সঙ্গে ভিডিও তৈরি করতে ব্যস্ত শ্যামা।

দেখতে বর বর, গানটি ছন্দে ছন্দে লিপ মেলালেন তিয়াসা। বহুদিন আগেই শ্রাবন্তী এবং দেব চর্চিত ছবি শুধু তোমারই জন্য, সিনেমায় শুনতে পাওয়া গিয়েছিল এই গানটি। এই গানটির তালে তালে স্বামীকে বর্বর বলে আখ্যা করেছেন তিয়াসা। পিয়া সাপোর্টে রয়েছেন সবুজ রঙের একটি কাপ্তান, সিথিতে সিঁদুর এবং কপালে লাল টিপ। মুঠো ফোনের দিকে তাকিয়ে ভিডিও তৈরি করতে মগ্ন অভিনেত্রী। যদিও বউ কে একেবারে পাত্তা দিতে নারাজ সুবান। রিয়েল লাইফের দম্পতির খুনসুটি নজর কাড়লো রিল লাইফে।

প্রসঙ্গত উল্লেখ্য, ২০১৭ সালে একটি নাটকের ওয়ার্কশপে গিয়ে তিয়াশার সঙ্গে আলাপ হয়েছিল সুবানের। তারপর থেকেই শুরু হয় তাদের পথ চলা। তিয়াসা সম্ভবত এমনই একজন অভিনেত্রী যিনি, বিয়ের পর শ্বশুর বাড়ি এবং স্বামীর উৎসাহে অভিনয় জগতে পা রেখেছেন। যেখানে প্রায় বহু অভিনেত্রী বিয়ের পর অভিনয় জগৎ থেকে নিজেদের সরিয়ে দিয়েছেন, সেখানে তিয়াসা রায় দিনের পর দিন দুর্দান্ত অভিনয় করে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন।