থ’ল’থ’লে শরীর, ফু’লে গিয়েছে চোখ-মুখ! বুড়ির ত’ক’মা পেলেন করিনা, তবে দা’গ কা’ট’লো অভিনেত্রীর ব্যাগ

কারিনা কাপুর খান, নবাব পুত্রবধূ নিজের জীবন নিজের খেয়ালেই বাঁচতে শিখেছেন সব সময়। দ্বিতীয়বার পুত্রসন্তানের জন্ম দিয়েছেন তিনি। না হবার পর স্বাভাবিকভাবেই ওজন অনেকটাই বেড়ে গেছে আগের থেকে। শরীরের ওজন কমানোর জন্য যারপরনাই চেষ্টা করছেন তিনি। আরো একবার পুরনো জগতে ফিরে যাবার জন্য জিম থেকে ডায়েট সবকিছু মেনটেন করছেন কারিনা কাপুর খান।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হলো যেখানে দেখা যাচ্ছে, সাদা সালোয়ার-কামিজে ধরা দিয়েছেন কারিনা কাপুর খান। তবে সাদা সালোয়ার কামিজ পড়ে তাকে একেবারে অন্যরকম দেখতে লাগছিল। বলিউড স্টাইল আইকনকে দ্বিতীয়বার মা হওয়ার পর এই ছবিতে দেখতে লাগছিল সাধারন একজন মানুষ। ছবিটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়ার পর একের পর এক মন্তব্যে ভরে যায় ছবিটি।

Kareena kapoor

জিরো ফিগার প্রচলন করা অভিনেত্রী হঠাৎ করে কিভাবে এতোখানি ওজন বৃদ্ধি করে ফেলেন তা নিয়ে কটুক্তি করেছেন অনেকে। কেউ কেউ বুড়ি বলেও কটাক্ষ করেছেন অভিনেত্রী কে। শুধুমাত্র চেহারা নয় কারিনা কাপুরের হাতে দেখা গেছে তা নিয়েও বেস্ট চর্চা শুরু হয়ে গেছে সোশ্যাল মিডিয়াতে। চিরকাল দামি ব্যাগ কিনতে পছন্দ করেন কারিনা কাপুর খান সেটা আমরা সকলেই জানি।

नो मेकअप, सिंपल सलवार सूट, माथे पर बिंदी लगा पापा के नए घर की पूजा में  पहुंची करीना कपूर - Pics - Newstrend

ভাইরাল হওয়া ছবিটিতে অভিনেত্রী যে ব্যাগটি নিয়েছেন তার দাম, ৩২,৩৬০০০ টাকা। দাম শুনে ইতিমধ্যেই চক্ষু চড়কগাছ হয়ে গেছে সকলের। নবাব পত্নী যে ব্যক্তি শুধুমাত্র ব্যবহার করেন অনেকে সেই ব্যাগের দাম একটি ফ্ল্যাট কিনে নিতে পারেন। ভাইরাল হওয়া ছবিতে কারিনা কাপুর খান বাবা রন্ধির কাপুরের নতুন বাড়ীর গৃহপ্রবেশের পূজাতে যাচ্ছিলেন বলে শুনতে পাওয়া গেছে।