বিরাট-অনুষ্কার পুত্র হবে নাকি কন্যা? ভবিষ্যদ্বাণী করলেন বিখ্যাত জ্যোতিষী

এই বছরটা অনেকের জন্য দুঃসংবাদ বয়ে নিয়ে এলো কিছু কিছু মানুষের ঘরে নিয়ে এসেছে সুসংবাদ। রাজ চক্রবর্তী এবং শুভশ্রী, সাইফ আলি খান এবং কারিনা কাপুর খান, অনুষ্কা শর্মা বিরাট কহলি, এই সকলের ঘরে আসতে চলেছে নতুন অতিথি। গত ২৭ আগস্ট সাত সকালে ভক্তদের সুখবরটা দিয়ে সকলকে প্রায় তাক লাগিয়ে দিয়েছিলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। তিনি সোশ্যাল মিডিয়া সকলকে জানালেন যে খুব তাড়াতাড়ি তিনি বাবা হতে চলেছেন।

পরের বছরের জানুয়ারি মাসে তাদের সংসারে আসতে চলেছে নতুন অতিথি। খবরটা শোনার পর যেন সোশ্যাল মিডিয়ায় হইচই পড়ে যায়। খুব আনন্দিত হয়ে নেটিজেনরা বিরাট দম্পতিকে শুভেচ্ছা বন্যায় ভাসিয়ে দিয়েছেন। সম্প্রতি আইপিএল খেলতে গিয়ে আমিরশাহী থেকে এই খবরটা সবাইকে জানালেন বিরাট কহলি। তার সঙ্গে যোগ দিয়েছে আমিরশাহী উড়ে গিয়েছিলেন তার সহধর্মিণী অনুষ্কা শর্মা ও। কেক কেটে এই দিনটি সেলিব্রেট করেছেন তারা।প্রথম সন্তানের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছে ক্রিকেট জগত থেকে বলিউড ইন্ডাস্ট্রি সকলে।

২০১৭ সালের ডিসেম্বর মাসে বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা সাত পাকে বাঁধা পড়েছিলেন বিরাট কোহলির সাথে। তাদের বিয়ে হয়েছিল রাজকীয় ভাবে।প্রেম থেকে শুরু করে দাম্পত্য জীবন সবই ছিল খোলা পাতার মতো। এখনো পর্যন্ত জনপ্রিয়তার নিরিখে এই দম্পতি সকলের উপরে। আগামী বছর তাদের ঘরে পুত্রসন্তান আসতে চলেছে নাকি কন্যা সন্তান? এই বিষয়ে রীতিমতো ভবিষ্যৎবাণী করে ফেলেছেন বেঙ্গালুরু এক জ্যোতিষবিদ।

ব্যাঙ্গালোরের জনপ্রিয় অ্যাস্ট্রোলজার পন্ডিত জগন্নাথ গুরুজি ইতিমধ্যেই বিরাট এবং অনুষ্কার প্রথম সন্তানের বিষয় গণনা করে ফেলেছেন। তিনি গণনা করে বলেছেন যে,”পুত্র সন্তান হোক কিংবা কন্যা সন্তান। দুজনেই হয় ঈশ্বরের উপহার। দুজনেই সমান।বর্তমান সমাজে বারবার মেয়েরা বিভিন্ন স্তরে ছাপিয়ে গেছে ছেলেদের।বিরাট কোহলি আর অনুষ্কা শর্মার ফিডিং ও ভবিষ্যৎ গননা করে তিনি দেখেছেন যে সেলিব্রিটি দম্পতির ঘর আলো করে আসতে চলেছে সম্ভবত এক কন্যা সন্তান। তবে মাস্টার বিরাট হোক বা বেবি অনুষ্কা, যেই আসুক না কেন সে যেন সুস্থ এবং স্বাভাবিক ভাবে পৃথিবীর আলো দেখতে পায়, এই কামনা করছেন প্রত্যেকে।