প্রথা ভা’ঙ’লে’ন ব্যতিক্রমী মন্দিরা, অ’ন্তি’ম যা’ত্রা’য় স্বামী রাজকে কাঁ’ধে তু’লে নিলেন অভিনেত্রী

চিরকালই একজন অনন্য অভিনেত্রী হিসেবে জায়গা করে নিয়েছিলেন মন্দিরা বেদি। ব্যক্তিগত জীবনে একজন অসাধারণ ব্যক্তিত্ব হিসেবে চিরকাল সকলের মনে জায়গা করে নিয়েছেন তিনি। আজ তার জীবনে নেমে এলো শোকের ছায়া। সম্প্রতি মারা গেলেন তার স্বামী রাজ কৌশল। স্বামীর মৃত্যু যাত্রা পথ সঙ্গিনী হলেন মন্দিরা বেদি।

স্বামীকে যখন অন্তিম লগ্নে নিয়ে যাওয়া হয়, তখন মাটির হাড়ি নিজেই বয়ে নিয়ে যান স্ত্রী মন্দিরা বেদি। শেষ যাত্রায় ছবি এবং ভিডিও প্রকাশ্যে আসার পর রীতিমতো মন ভেঙ্গে যায় সকল মানুষের। সত্যি এমন একটি দৃশ্য দেখে একইসঙ্গে অভিনেত্রীর বিষয়ে প্রশংসা এবং কষ্ট দুটোই জানিয়েছেন নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by BollyMetro (@bollymetro)

বুধবার ভোর চারটে নাগাদ বুকে ব্যথা শুরু হয় বলিউডের জনপ্রিয় পরিচালক রাজ কৌশলের। তড়িঘড়ি সমস্ত ব্যবস্থা শুরু হলেও চিকিৎসার অবকাশ পাওয়া যায়নি। বাড়িতে মৃত্যু চলচ্চিত্র পরিচালক রাজ কৌশলের। কি খবর মুহূর্তের মধ্যে ছড়িয়ে যায় বলিউড ইন্ডাস্ট্রিতে। রোহিত রায়, অপূর্ব অগ্নিহোত্রী, নেহা ধূপিয়া র মতো একের পর এক নামিদামী ব্যক্তিত্বরা ট্যুইট করে জানিয়েছেন তাদের কষ্টের কথা। মাত্র ৪৯ বয়সে নিজের জীবন শেষ করে দিয়ে পরলোক গমন করলেন রাজ কৌশল। সময়টা সত্যিই নিঃসন্দেহে মন্দিরা বেদির জন্য খুবই কঠিন সময় হতে চলেছে।