বয়স ৩৫ হলেও বি’য়ে’র জন্য যো’গ্য পাত্র পাচ্ছেন না কঙ্গনা, কারণ জানালেন নিজেই

বলিউড কুইন কঙ্গনা রানাউত চলচ্চিত্র জগতের এক অতি জনপ্রিয় মুখ। তাঁর জন্ম ১৯৮৭ সালের ২৩ মার্চ ভারতবর্ষের হিমাচল প্রদেশে। তিনি বেশ প্রতিবাদী একটি চরিত্র। তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে প্রায়শই সোশ্যাল মিডিয়ায় শোরগোল ওঠে।

তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে চলে তীব্র সমালোচনা।কারণ তাঁর সমসাময়িক যেসব অভিনেতা অভিনেত্রীরা ছিলেন তারা সকলেই সাতপাকে ইতিমধ্যেই বাঁধা পড়েছেন।

তবে কঙ্গনা রানাউত এখনও সেদিকে পা বাড়াননি। এই নিয়ে ভক্তদের মধ্যেও কৌতূহলের শেষ নেই। এসবের মধ্যে কঙ্গনাই নিজের ব্যক্তিগত জীবন নিয়ে এবার মুখ খুললেন।

আরো পড়ুন: পল্লবীর একাধিক প্রেম নি’য়ে দিদি নম্বর-১ এ মুখ খুলেছিলেন তাঁর মা! সেই ভিডিও ভাইরাল এতদিনে

প্রসঙ্গত কঙ্গনা ভারতীয় হিন্দি চলচ্চিত্রের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রীদের মধ্যে একজন। তাঁর সাফল্য তাঁকে সারা দেশের কাছে সুপরিচিত করে তুলেছে।

বলিউড জগতের এত বিখ্যাত একজন অভিনেত্রী হওয়া সত্ত্বেও তিনি এখনও বিয়ের বাঁধনে বাঁধা পড়েননি কেন সেই নিয়ে অনেকের মনেই নানান প্রশ্ন মাথাচাড়া দিয়ে ওঠে। এমনকি তাঁর এখনও পর্যন্ত কোনো বয়ফ্রেন্ডও নেই!

সম্প্রতি বিয়ে প্রসঙ্গে এক সাক্ষাৎকারে অভিনেত্রী নিজেই জানান তিনি যেহেতু একজন স্পষ্টবাদী, তাই হয়তো তিনি কখনো সাতপাকে বাঁধা পড়বেন না। তিনি সবসময়ই অন্যায়ের সম্মুখীন হয়ে অন্যায়ের বিরুদ্ধে লড়তে ভালোবাসেন।

অনুগামীদের সর্বদা সঠিক নির্দেশনার পথ দেখান।আর তিনি মনে করেন তাঁর এহেন চিন্তা ভাবনার সঙ্গে খাপ খাইয়ে চলা অন্য যে কারোর পক্ষে খুবই অসুবিধাজনক। আর যেহেতু অন্যায়ের প্রতিবাদ তিনি বরাবরই করেন তাই তাঁর বন্ধুরাও তাঁকে এড়িয়ে চলতে পছন্দ করেন।