কো’ভি’ড প’জি’টি’ভ হয়েও মানুষের সমস্যা নিয়ে চিন্তিত, দেশবাসীর শুভেচ্ছায় ভাসলেন সোনু সুদ

“মনে রাখবেন আমি সবসময় আপনাদের জন‍্য আছি।”করোনা আক্রান্ত হয়েও মানুষের সমস‍্যা সমাধানের চিন্তা অভিনেতার; প্রশংসায় নেটিজেনরা বলিউড অভিনেতা সোনু সুদ গত বছর লকডাউনের সময় থেকেই লক্ষ লক্ষ পরিযায়ী শ্রমিককে নিজের বাড়ি পৌঁছাতে সাহায‍্য করেছিলেন। প্রতিদিনই বহু মানুষের সংস্পর্শে এসেছেন তিনি। কিন্তু এতদিন সুস্থ থাকলেও করোনার দ্বিতীয় ঢেউয়ে মারণ ভাইরাসকে ঠেকাতে পারলেন না এই বলিউড অভিনেতা।

শনিবার করোনা আক্রান্ত হলেন সোনু সুদ।সোশ‍্যাল মিডিয়ায় নিজেই অনুরাগীদের এই খবর জানিয়েছেন অভিনেতা। নিজের ইনস্টাগ্রাম পোস্টের মাধ‍্যমে সবাইকে এই খবর জানিয়েছেন অভিনেতা।

ইনস্টাগ্রামে তিনি লিখেছেন, ‘সবাইকে জানাতে চাই আজ সকালে আমার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। প্রাথমিট নিরাপত্তা হিসাবে আমি নিজেকে কোয়ারেন্টাইন করে নিয়েছি ও যথা সম্ভব খেয়াল রাখছি নিজের। কিন্তু চিন্তা করবেন না আপনাদের সমস‍্যা সমাধানের জন‍্য আমার কাছে অনেক সময় রয়েছে। মনে রাখবেন আমি সবসময় আপনাদের জন‍্য আছি।’

সোনুর পোস্টে অনুরাগী ও সতীর্থদের কমেন্টের ঢল নেমেছে। সকলেই অভিনেতার দ্রুত সুস্থতা কামনা করেছেন। নিজের যথাযথ খেয়াল রাখার পরামর্শ দিয়েছেন তাঁকে। তবে করোনা আক্রান্ত হয়েও সোনু যে সাধারন মানুষের চিন্তা করা বন্ধ করেননি তার জন‍্য তাঁকে প্রশংসা করছেন নেটিজেনরা।