মা হবার পরেও চাবুক ফিগার, ভাইরাল কোয়েল মল্লিকের সাম্প্রতিক ছবি

গত বছরের গোড়ার দিকে মা হয়েছেন কোয়েল মল্লিক। সেই ভাবেই সোশ্যাল মিডিয়াতে একটিভ থাকেন না তিনি। তবে মাঝে মাঝে যখন তিনি সোশ্যাল মিডিয়াতে ছবি পোস্ট করেন, সেগুলি মুহূর্তের মধ্যে হয়েছে ভাইরাল। কোয়েল মল্লিকের পিতা রঞ্জিত মল্লিক হলেন বাংলা ইন্ডাস্ট্রির প্রবাদপ্রতিম অভিনেতা।

একাধারে বহু সিনেমা করে তিনি সকলকে মনোরঞ্জন করেছেন একসময়। তার যোগ্য সন্তান হিসেবে বাংলা ইন্ডাস্ট্রিতে পদার্পণ করেছিলেন কোয়েল মল্লিক।

কোয়েল মল্লিক বাংলা সিনেমায় পদার্পণ করেছিলেন নাটের গুরু সিনেমার হাত ধরে। এরপর একের পর এক দুর্দান্ত সিনেমা উপহার দিয়েছেন তিনি আমাদের। সম্প্রতি তিনি বিয়ে করেছেন নিসপাল সিং কে। তাদের কোল আলো করে এসেছে ছোট পুত্র সন্তান। আদর করে তার নাম লিখেছে কবির।

গর্ভাবস্থায নিজের ওজন অনেকটাই বেড়ে গিয়েছিল কোয়েল মল্লিকের। তবে আস্তে আস্তে আরো একবার বিনোদন জগতে প্রবেশ করতে চলেছেন তিনি।

তাই নিজেকেই স্লিম এবং ফিট রাখার জন্য এখন থেকে শুরু করে দিয়েছেন তোড়জোড়। নিয়মিত শরীর চর্চা থেকে আরম্ভ করে যোগব্যায়াম, সবকিছুই করছেন তিনি।

সম্প্রতি আরও একটি ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করলেন কোয়েল মল্লিক। ছবিতে একটি শাড়ি পরে দেখা গেল তাকে। আরো একবার নিজেকে নতুন করে মেলে ধরেছেন তিনি।

ছবিতে একটি সবুজ রঙের শাড়ি পরে দেখা গেছে তাকে। আরো একবার নতুন রূপে তাকে দেখতে পেয়ে খুশি তার ভক্তরা।