বিনোদনের রু’টি’ন চে’ঞ্জ, সব সিরিয়ালের সময় ব’দ’ল, জেনে নিন নতুন টা’ই’ম টে’বি’ল

বাঙ্গালীদের কাছে বিনোদন বলতেই প্রথমেই আসে ধারাবাহিক এবং যেগুলো আজকালকার দিনে মানুষের জীবনের একটি অঙ্গ হয়ে গেছে। সন্ধ্যা হতে না হতেই সবাই মিলে টিভির সামনে বসে যাওয়া এখন প্রত্যেকটা পরিবারেরই রোজকার কাজ হয়ে গেছে। ধারাবাহিকের অনেক কটা চ্যানেল রয়েছে এবং প্রত্যেকটা চ্যানেলেই রয়েছে নানান রকমের ধারাবাহিকের গল্প। এই সমস্ত ধারাবাহিকের গল্পগুলি মানুষের মনে একটা বিশেষ জায়গা করে নিয়েছে।

স্টার জলসা থেকে শুরু করে জি বাংলার সমস্ত সিরিয়াল গুলো এখন যেন মানুষের জীবনের একটা অঙ্গ। নানান ধারাবাহিকের গল্প নানান এবং প্রত্যেকেই তাদের প্রিয় ধারাবাহিক আসার সাথে সাথেই টিভির সামনে বসে পরেন। কিন্তু এইবার সেই সমস্ত ধারাবাহিক দেখার সময় গুলি বদলে যাচ্ছে। ২৬ শে জুলাই থেকেই অনেক সিরিয়ালই বদলে ফেলছে তাদের আগের সময়।

এখন নতুন সময় অনুযায়ী টিভির পর্দায় আসতে চলেছে ধারাবাহিক গুলি। বিশেষ করে স্টার জলসার পর্দায় যে সমস্ত ধারাবাহিক গুলি হয় সেগুলোর টাইমও বদলে গেছে। আসছে নতুন ধারাবাহিকধারাবাহিকও। নতুন যে ধারাবাহিকগুলো আসছে তাদের জন্য একেবারেই বেছে নেওয়া হয়েছে নতুন সময়, কারণ আগে খরকুটো ধারাবাহিকটি টিআরপিতে উঁচু স্থানে থাকলেও এখন অন্যান্য সিরিয়ালের সাথে টেক্কা দেওয়ার মতো টিআরপিতে যথেষ্ট পিছিয়ে রয়েছে খরকুটো।

আজ থেকে স্টার জলসায় ধূলোকণা ধারাবাহিকটি শুরু হচ্ছে সোম থেকে রবি ঠিক সন্ধে ৮ টা। তিতলি সিরিয়ালটি দেখা যাবে ২৬ শে জুলাই থেকে সোম থেকে রবি ঠিক দুপুর ১ টায়। ফেলনা ধারাবাহিকটি দেখা যাবে ২৬ শে জুলাই থেকে দুপুর ২.৩০ মিনিটে সোম থেকে রবি। ওগো নিরুপমা ধারাবাহিকটি নতুন সময় বিকেল ৪.৩০ মিনিটে।

বরণ ধারাবাহিকটি দেখা যাবে সোম থেকে রবি প্রত্যেক দিন বিকাল ৫.৩০ মিনিটে। মন পাগল নতুন ধারাবাহিক আসতে চলেছে ২৬শে জুলাই,সোম থেকে রবি পর্যন্ত প্রত্যেক দিন সন্ধ্যা ৮.৩০ টায়। শ্রী কৃষ্ণ ভক্ত মীরা ধারাবাহিকটি এবার দেখা যাবে সোম থেকে রবি রাত ৯.০০ টায়। গ্রামের রানী বীণাপাণি ধারাবাহিকটির নতুন সময় সোম থেকে শুক্র রাত ১০.৩০ টায়। ডান্স ডান্স জুনিয়র সিজন ২ দেখা যাবে শনিবার রাত ৯.৩০।