বাগদান সারলেন অভিনেত্রী চিত্রাঙ্গদা চক্রবর্তী

করোনা জনিত মৃত্যুভয় উপেক্ষা করে গ্ল্যামার দুনিয়া এই মুহূর্তে খুশিতে মাতোয়ারা হয়ে উঠেছে। গতবছরের শেষভাগ থেকেই বলিউড এবং টলিউড জুড়ে বিয়ের সানাই শোনা গিয়েছে। চলতি বছরের শুরুর দিকেও রুপোলী দুনিয়ার একাধিক জুটিকে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে দেখা যাচ্ছে। এদের মধ্যে অন্যতম হলেন সম্বিৎ এবং চিত্রাঙ্গদা জুটি। গ্ল্যামার দুনিয়ার মডেল-অভিনেত্রী চিত্রাঙ্গদা চক্রবর্তী শীঘ্রই তার দীর্ঘদিনের বন্ধু সম্বিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে বৈবাহিক সূত্রে আবদ্ধ হতে চলেছেন।

বুধবার চিত্রাঙ্গদা এবং সম্বিৎ এর বাগদান অনুষ্ঠান ছিল। সোশ্যাল মিডিয়ায় চিত্রাঙ্গদা নিজের বাগদানের কথা জানিয়েছেন। এদিন তিনি জানিয়েছেন, আজ তিনি তার দীর্ঘ দিনের প্রিয় বন্ধুর সঙ্গে “অফিসিয়ালি এনগেজড”। চিত্রাঙ্গদা জানিয়েছেন, তিনি তার প্রিয় বন্ধুকেই ভালোবাসেন। সারা জীবন, এমনকি জীবনের পরেও তাকেই ভালোবাসবেন তিনি। উভয় তরফের পরিবার-পরিজনেরা তাদের জীবনের এই শুভ দিনে অংশগ্রহণ করেছিলেন।

চিত্রাঙ্গদার মা শতরূপা সান্যালের কলকাতার বাড়িতেই এদিন তাদের বাগদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। চিত্রাঙ্গদা জানিয়েছেন, এই অনুষ্ঠানে তিনি যে শাড়িটি পরেছেন, সেটি তার ঠাকুমার শাড়ি। চিত্রাঙ্গদার মা শতরূপা সান্যাল, বোন ঋতাভরী চক্রবর্তী এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অপরপক্ষে সম্বিতের পরিবারের তরফ থেকে উপস্থিত ছিলেন তার বাবা পারকাশনিস্ট শুভেন চট্টপাধ্যায় ও তার পরিবার।

প্রসঙ্গত উল্লেখ্য, সম্বিৎ চট্টোপাধ্যায় নিজে একজন সঙ্গীত শিল্পী। আগামী বছরের ৯ই জানুয়ারি তাদের বিবাহের দিন স্থির হয়েছে। আপাতত সোশ্যাল প্ল্যাটফর্ম তাদের বাগদানের ছবিতে ভরে উঠেছে।