সারেগামাপা বি’জ’য়ী অর্কদ্বীপকে নিয়ে স’মা’লো’চ’না, নে’টি’জে’ন’দের জ’বা’ব দিলেন ইমন চক্রবর্তী

সম্প্রতি জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো সারেগামাপার ফাইনাল রাউন্ডের ফলাফল ঘোষিত হয়েছে। রিয়্যালিটি শো-এর বিচারকেরা সারেগামাপার মঞ্চ থেকে বেছে নিয়েছেন অর্কদীপ মিশ্রকে। নীহারিকা, অনুষ্কাকে পেছনে ফেলে দিয়ে সারেগামাপার খেতাব জিতে নিয়েছে অর্কদীপ। এতে নেটিজেনরা বেজায় ক্ষুব্ধ। সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে কুমন্তব্যের বন্যা বয়ে যাচ্ছে।

বিতর্কের মুখে পড়ে অর্কদীপ নিজে ফেসবুকে একটি লাইভ করে তার প্রতি নেটিজেনদের সমস্ত সমালোচনা এবং প্রশংসা মাথা পেতে নিয়েছেন। তবে তার সঙ্গীতগুরু ইমন চক্রবর্তী কিন্তু নেটিজেনদের রেয়াত করতে রাজি নন। তিনিও সম্প্রতি ফেসবুকে লাইভে এসে রনংদেহী মূর্তিতে নেটিজেনদের উদ্দেশ্যে কয়েকটি প্রশ্ন ছুঁড়ে দিলেন।

যারা বিতর্কিত মন্তব্য করছেন তাদের উদ্দেশ্যে ইমনের প্রশ্ন, ছোট ছোট ছেলে মেয়ে গুলো এত কঠোর পরিশ্রম করে নিজেদের জায়গা অর্জন করছে। তাদের কেন প্রশংসা করা হচ্ছে না? সব সময় তাদের নিচু করার প্রচেষ্টা কেন চলছে নেট দুনিয়ায়? ইমন এও বলেন, তার হাতে ক্ষমতা থাকলে তিনি সারেগামাপা গ্র্যান্ড ফিনালের 6 জন অংশগ্রহণকারীকেই প্রথম স্থান দিতেন।

প্রসঙ্গত নেটিজেনরা দাবি করেন, ইমন নাকি টাকা খাইয়ে অর্কদীপকে প্রথম করেছেন। এমন মন্তব্যের ঘোর বিরোধিতা করলেন গায়িকা। তিনি জানালেন, নিজের জন্যই কখনো টাকার বিনিময়ে কিছু তিনি কোনদিন করেননি। অর্কদীপের জন্যেও তাই কিছু করার প্রশ্নই ওঠে না। ইমন প্রশ্ন করেন, যারা গায়কের সম্বন্ধে কুমন্তব্য করছেন তারা একবারও ভেবে দেখেছেন কি এতে ওই ছেলেটা কতটা কষ্ট পাচ্ছে?