এমা বিয়ে করলেন নাকি তারা? শুভমান গিলের বৌ সার্চ করলে ভেসে উঠছে সারা টেন্ডুলকারের নাম

সচিন তেন্ডুলকরের কন্যা সারা তেন্ডুলকরের সঙ্গে যে উঠতি প্রতিভাবান ক্রিকেটার শুভমান গিলের সর্ম্পকটা একটু অন্যরকম তা সোশ্যাল মিডিয়ার দৌলতে বেশ ভালই জানেন নেটাগরিকরা। এখন আবার খোদ গুগোলের তরফ থেকে তাদের সম্পর্ককে স্বীকৃতি দেওয়া হলো। গুগলি যদি শুভমান গিলের স্ত্রীর খোঁজ করা হয় তাহলে সেখানে সারা তেন্ডুলকারের নাম উঠে আসছে।

অবশ্য সত্যি সত্যিই যে সারা এবং শুভমান বিবাহসূত্রে আবদ্ধ হয়েছেন এমনটা নয়। নেটিজেনরা তাই এই ঘটনাকে সম্পূর্ণভাবে গুগলের যান্ত্রিক গোলযোগ হিসেবেই মনে করছেন। তবে শুভামানের সঙ্গে সারা সম্পর্কটি যে সত্যি সত্যিই অন্যমাত্রা লাভ করেছে তা এই দুইজনের ইনস্টাগ্রাম পোস্ট ফলো করলেই বোঝা যায়।

শুভমান গিল এখন ইন্ডিয়ান ক্রিকেটারদের মধ্যে বেশ প্রতিভাবান খেলোয়াড় হিসেবে খ্যাতি অর্জন করেছেন। আইপিএল নাইট রাইডার্স টিমে নিজেকে প্রমাণ করেছেন শুভামান। অন্যদিকে সচীন তেন্ডুলকরের কন্যা হিসেবে সারার জনপ্রিয়তাও কিছু কম নয়। সম্প্রতি, শুভামানের খেলার প্রশংসা করে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন সারা।

সেখানে পোস্টের সঙ্গে ক্যাপশনে হার্ট চিহ্নও জুড়ে দেন তিনি। অপর একটি পোস্টে শুভামানের নতুন গাড়ি কেনা কে উপলক্ষ করে শুভকামনা জানিয়ে ছিলেন সারা। শুভামান তার প্রতিক্রিয়ায় সারাকে ধন্যবাদ জানান। এই দুজনের কথোপকথনকে কেন্দ্র করে মজার ছলে হার্দিক পান্ডিয়া এই পোস্টে লেখেন, সারার তরফ থেকে আমি তোমাকে (শুভামানকে) মোস্ট ওয়েলকাম জানাচ্ছি।