পিঠে চুলকানির জ্বালা মেটাতে বৃদ্ধ ব্যবহার করছেন জেসিবি মেশিন, ভিডিও দেখে চক্ষু ছানাবড়া সকলের

সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা প্রায়শই এমন বেশ কিছু অদ্ভুত ঘটনার ছবি অথবা ভিডিও দেখে থাকি, যা দেখে মনে হয় “এমন আবার হয় নাকি!” এরকম বেশ কিছু ভিডিও আমাদের বিস্মিত করে, আবার মজাও দেয়। এ রকমই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যা দেখে বেশ মজা পাচ্ছেন নেটাগরিকরা। ভিডিও টি হল, একজন প্রৌঢ়ের পিঠ চুলকানোর ভিডিও।

তবে যেমন তেমন জিনিস দিয়ে নয়, পিঠ চুলকানোর জন্য তার প্রথম পছন্দ হলো জেসিবি মেশিন! জেসিবি ট্রাক্টর মেশিন, জিনিসটা আসলে বাড়ি ঘর ভাঙতে, মাটি খোদাইয়ের কাজে লাগে। তা দিয়ে যে পিঠও চুলকানো যেতে পারে, তা সাধারণভাবে কারোর মাথায় না আসারই কথা। প্রৌঢ়ের এই কার্যকলাপ দেখে হেসেই খুন নেটিজেন।

এখানে ক্লিক করে দেখুন ভিডিওঃhttps://www.facebook.com/watch/?v=257727322285477

ভিডিওটিতে দেখা যাচ্ছে, কয়েকজন শ্রমিক একটি ট্রাকে কিছু মালবোঝাই করছেন। তা ঠিক পাশেই দাঁড়িয়ে থাকা একটি জেসিবি ট্রাক্টর মেশিনের দিকে এগিয়ে গেলেন ওই প্রৌঢ়। ট্র্যাক্টরের ফলার দিকে পেতে দিলেন নিজের পিঠ। অপরদিকে জেসিবি মেশিন অপারেটরও সেই ফলাটি দিয়ে তার পিঠ চুলকে দিলেন। যেন এমন কাজ আগেও অনেকবার করেছেন তারা। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল এমন ভিডিও। ইতিমধ্যেই ২ লাখ ৬৭ হাজারেরও বেশি ভিউ পেয়েছে এই মজার ভিডিওটি। এই প্রতিবেদনে দেখুন সেই ভিডিও।