তৃতীয় বিয়েও ভাঙতে চলেছে? সোশ্যাল মিডিয়ায় একে অপরকে আনফলো, শ্রাবন্তী-রোশনকে নিয়ে বাড়ছে জল্পনা

শ্রাবন্তী প্রথমে পরিচালক রাজীব বিশ্বাসের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ ছিলেন এবং তাদের পুত্র সন্তান হল ঝিনুক। দীর্ঘ অনেক বছর একসাথে থাকার পর তারা সিদ্ধান্ত নেন তারা একসাথে থাকবেন না তারপর ২০১৬ সালে তাদের বিবাহ বিচ্ছেদ হয়। সেই বছরে শ্রাবন্তী মডেল কৃষান বিরাজকে বিয়ে করেন কিন্তু সেই সম্পর্ক বেশি দিন টেকেনি। আবার ২০১৯ সালের শ্রাবন্তী রোশনকে বিয়ে করেন। ভালই কাটছিল তাদের বৈবাহিক সম্পর্ক কিন্তু সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় উঠে আসলো ভয়ঙ্কর চিত্র।

২০১৯ সালের দুর্গাপুজোয় শ্রাবন্তী ও রোশনের সিঁদুরখেলা থেকে শুরু করে সেলফি সমস্ত কিছুতেই দেখা গিয়েছিল কিন্তু এই বছরে সেরকম কোন ফটো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে দেখা যায়নি দুজনকে। ঠিক এখান থেকেই দর্শকদের মনে সন্দেহ দানা বাঁধতে শুরু করে দেয়। পুজোর কিছুদিন আগে নিউজ এটইন বাংলার একটি সাক্ষাৎকারে বলেছিলেন, ১০ দিন যাবত রোশন ও শ্রাবন্তী আলাদা রয়েছে। তবে আলাদা থাকার কি কারণ সেটি সম্বন্ধে কোন কথা বলেনি রোশান।

সাম্প্রতিক সোশ্যাল মিডিয়ায় যে ভয়ঙ্কর চিএটি উঠে এসেছে তাহলে ইনস্টাতে শ্রাবন্তী ও রোশন দুজন দুজনকে আনফলো করে দিয়েছে। এছাড়াও তাদের সাথে থাকা অনেক সুন্দর মুহূর্তের ছবিও ইন্সটা থেকে ডিলিট করে দিয়েছেন দুজনেই। শুধুমাত্র দুটি ফটো রয়েছে দুজনের যা গ্রুপ ফটো। ঠিক এই বিষয়টিকে নিয়েই দর্শকদের কপালে ভাঁজ পড়ে গিয়েছে। তাহলে কি শ্রাবন্তী ও রোশানের সম্পর্ক বিচ্ছেদ ঘটতে চলেছে, নাহলে তারা এই ভাবেই নিজেদের একসাথে থাকা সুন্দর মুহূর্তের ফটো ডিলিট করে দিলে কেন! এই প্রশ্নই দর্শকদের মনে ঘুরে বেড়াচ্ছে। তবে এই সম্বন্ধে শ্রাবন্তী ও রোশন কোন কথা এখনো পর্যন্ত বলেনি।